ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বিতর্কিত সাংবাদিক গ্রেপ্তার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৪:৪০ পিএম

ঝালকাঠির নলছিটিতে ফেসবুক লাইভে জনপ্রতিনিধিদের নরপশু ও বিনাভোটে নির্বাচিত বলে অপমান ও রাষ্ট বিরোধী কর্মকান্ডের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বিতর্কিত সাংবাদিক মু. মনিরুজ্জামান মুনিরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে শহরের নান্দিকাঠি বাইপাস সড়কের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। উপজেলার রানাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান সালাম বাদী হয়ে শুক্রবার বিকেলে মুনিরের নামে নলছিটি থানায় মামলাটি দায়ের করেন।
পুলিশ জানায়, যুগান্তরের উপজেলা প্রতিনিধি থেকে বহিস্কৃত মনিরুজ্জামান মুনির ফেসবুকে লাইভ করে বিভিন্ন শ্রেণির মানুষের সম্মানহানী করে যাচ্ছেন। গত ২৪ মে রানাপাশা ইউনিয়নের একটি গ্রামে দাঁড়িয়ে মুনির তাঁর ছেলে মাসুদুজ্জামান মিতুলের আইডি দিয়ে ফেসবুকে স্থানীয় চেয়ারম্যান মাসুদুর রহমান সালামের নামে বাজে মন্তব্য করেন। এসময় তিনি জনপ্রতিনিধিদের নরপশু বলে গালাগাল করেন। বিনাভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ক্ষমতার অপব্যাবহারসহ প্রশাসনকেও কটাক্ষ করে বক্তব্য দেন। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান সালাম বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ বিতর্কিত এ সাংবাদিককে গ্রেপ্তার করে।
নলছিটি থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, মুনিরের বিরুদ্ধে মানুষকে হয়রানি, ফেসবুকে লাইভে মিথ্যাচার করে চাঁদাদাবি ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগ রয়েছে। মামলা দায়েরের পরপরই তাকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগেও সে একাধিক মামলায় গ্রেপ্তার হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন