বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বরিশাল স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলংকা যুব আন্তর্জাতিক ম্যাচের ট্রফি উন্মোচন

বৈরী আবহাওয়া নিয়ে দুঃশ্চিন্তায় আয়োজক খেলোয়াড় সহ ক্রীড়ামোদীরও

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ৭:১৮ পিএম

বরিশালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে চার দিনের বাংলাদেশ-শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ যুব আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ অনৃুষ্ঠানের সব আযোজন চুড়ান্ত হলেও বৈরী আবহাওয়া চরম প্রতিকুলতার সৃষ্টি করছে। শুক্রবার দিনভরই মাঝারী বর্ষনে সমগ্র দক্ষিণাঞ্চলের জনজীবন ছিল বিপর্যস্ত। শুক্রবার সকাল থেকে সন্ধা পর্যন্ত বরিশালে প্রায় ৩২মিলিমিটার বৃষ্টি হয়েছে। সন্ধা ৬টার পূর্ববর্তি ৪৮ঘন্টায় বৃষ্টি হয়েছে প্রায় ৫০মিলিমিটার। 

প্রথমবারের মত এ বিভাগীয় শহরে একটি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচকে ঘিরে সআধান মানুষ থেকে ক্রীড়ামোদীদের মধ্যে ব্যাপক উৎসাহ আর আগ্রহ থাকলেও বৈরী আবহাওয়া সবার মুখে হাসি ইতোমধ্যে ম্লান করে দিয়েছে। তবে এ যুব ক্রিকেটের ট্রফি উন্মোচন করা হয় শুক্রবার । এসময় বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, বাংলাদেশ ক্রিকেট কন্ট্রল বোর্ডের পরিচালক ও বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার সদস্য সচিব আলামগীর খান আলো, বোর্ডের সিনিয়র এক্সিডিউটিভ জাভেদ ইকবাল তাপস, বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ যুব ক্রিকেট টিমের ম্যানেজার সজল আহমেদ চৌধুরী, অধিনায়ক অমিত হাসান, শ্রীলংকার টিম ম্যানেজার পারভেজ মাহরুফ ও অধিনায়ক নিপুন ধনাঞ্জায়া উপস্থিত ছিলেন।
ট্রফি উন্মোচন পূর্বক সাংবাদিকদের প্রশ্নের জবাবে শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ যুব টিমের অধিনায়ক নিপুন ধনাঞ্জায়া বলেন, ‘আমরা প্রস্তুত একটি সুন্দর খেলা উপহার দেয়ার জন্য। বরিশালের চারদিনের ম্যাচের বিষয়ে আমরা আশাবাদী। তবে ম্যাচ মাঠে গড়ানোর বিষয়টি এখন নির্ভর করছে আবহাওয়ার উপরে। অপরদিকে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ যুব দলের অধিনায়ক অমিত হাসান বলেন, ‘বরিশালের মাঠ ভালো। আমাদের টিমও অনেক শক্তিশালী। আমরা আশাবাদী যে খেলাটি প্রতিদ্বন্দ্বিাতাপূর্ণ হবে। বরিশালে প্রথমবারের মতো এমন একটি খেলা অনুষ্ঠিত হচ্ছে। যে কারনে আমরাও বরিশালবাসিকে সর্বোচ্চ দেয়ার চেষ্টা করব।
এদিকে ম্যাচ মাঠে গড়ানোর আগের দিন সন্ধা পর্যন্ত লাগাতর বর্ষনের কারনে সবার মনেই আশংকা বাড়ছে। শনিবার সকালের মধ্যে আবহাওয়া পরিস্থিতির উন্নতী না হলে চার দিনের ম্যাচের শুরুতেই হোচট খাবার আশঙ্কা রয়েছে।
বিসিবি’র পরিচালক আলমগীর খান আলো সাংবাদিকদেও বলেছেন, ‘আবহাওয়া পরিস্থিতি ভালো থাকলে যথা সময়েই খেলা শুরু হবে। এজন্য সকল প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন করা হয়েছে। মাঠের আউট ডোর, ইনডোর এবং সাজসজ্জায় সার্বিক সহযোগিতা করেছে জেলা প্রশাসন ও বরিশাল সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ। তিনি বলেন, ‘শনিবার সকাল ৯টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে চার দিনের আন্তর্জাতিক যুব ক্রিকেট ম্যাচের উদ্বোধন করবেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লহ। সবকিছু ঠিকঠাক থাকলে সকাল সাড়ে ৯টায় খেলা শুরু হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
দীনমজুর কহে ২৫ অক্টোবর, ২০১৯, ৯:৫২ পিএম says : 0
বরিশালের সাধারন মানুষ খুবই আনন্দিত।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন