শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেসি-নেইমারহীন ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ। অথচ উত্তাপ-উত্তেজনায় পরিপূর্ণ এই ম্যাচে দেখা যাবে না দুই দলের বড় দুই তারকাকে। নভেম্বরে প্রীতি ম্যাচের আগে চোটে আক্রান্ত হওয়ায় খেলতে পারবেন না ব্রাজিরিয়াল সুপারস্টার নেইমার। বিশ্বের দামি এই খেলোয়াড়ের সাবেক বার্সেলোনা সতীর্থ লিওনেল মেসিও তিন ম্যাচের নিষেদ্ধাজ্ঞা থাকায় তাকে পাচ্ছে না আর্জেন্টিনা। তাই মেসি-নেইমারবিহীন একটি ম্যাচ হকে যাচ্ছে লাতিন আমেরিকার দুই চিরপ্রতিদ্ব›দ্বী প্রতিবেশির।

হ্যামস্ট্রিং ইনজুরির কারনে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন নেইমার। পিএসজির ফরোয়ার্ড নেইমারকে ছাড়াই দল ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। আর এই ম্যাচের পরই শেষ হচ্ছে মেসির নিষেধাজ্ঞা। সৌদি আরবের মাটিতে আগামী ১৫ নভেম্বর আর্জেন্টিনার মুখোমুখি হবে রেকর্ড পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। এর চার দিন পর সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে এশিয়ার পরাশক্তি দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলবে তারা। প্রথমবার ডাক পেয়েছেন রোমা গোলরক্ষক দানিয়েল ফুজাতো, রিয়াল বেতিস ডিফেন্ডার এমারসন, রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড রদ্রিগো ও অ্যাস্টনভিলার মিডফিল্ডার দগলাস লুইজ।

ব্রাজিল স্কোয়াড : গোলরক্ষক আলিসন, এডারসন, দানিয়েল ফুজাতো; ডিফেন্ডার দানিলো, এমারসন, আলেক্স সান্দ্রো, রেনান লোদি, থিয়াগো সিলভা, মারকুইনহোস, এডার মিলিতাও, ফিলিপে; মিডফিল্ডার ক্যাসেমিরো, আর্থার, ফাবিনিয়ো, দগলাস লুইজ, ফিলিপ কুতিনহো, লুকাস পাকিতা, উইলিয়ান; ফরোয়ার্ড দাভিদ নেরেস, রবার্তো ফিরমিনো, রিচার্লিসন, গাব্রিয়েল জেসুস, রদ্রিগো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন