রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাকিস্তানে প্রথম ম্যাচে সালমাদের হার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

জাহানারা আলমের দারুণ বোলিং ও রুমানা আহমেদের ঝড়ো হাফ সেঞ্চুরির পরও পাকিস্তানের কাছে ১৪ রানে হেরেছে বাংলাদেশের মেয়েরা। গতকাল লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের করা ১২৬ রান তাড়া করতে গিয়ে সালমারা থেমেছে ১১২ রানে।

টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম ফিফটি করে ৫০ রানে আউট হন রুমানা। তিনি ছাড়া আর কেউ উল্লেখযোগ্য রান করতে না পারায় শেষ ওভারে জয়ের জন্য বাংলাদেশের দরকার ছিল ১৮। আলিয়া রিয়াজের করা ওভার থেকে আসে মাত্র ৩ রান। বাংলাদেশ হারে ১৪ রানে। চার ওভারে ১৩ রান খরচায় ২ উইকেট নিয়ে ম্যাচে পাকিস্তানের সফলতম বোলার আনাম আমিন।

এর আগে টস হেরে বোলিংয়ে নেমে ১২৬ রানেই পাকিস্তানকে আটকে রাখে বোলাররা। ৪ ওভারে ১৭ রান খরচায় ৪ উইকেট তুলে নেন জাহানারা। লতা ও রুমানার পাশাপাশি পান্না ঘোষ একটি উইকেট পান। আগামীকাল একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলবে দুইদল।

সংক্ষিপ্ত স্কোর :
পাকিস্তান : ২০ ওভারে ১২৬/৭ (বিসমাহ ৩৪, উমাইমা ৩৩, ইরাম ২১, সিদরা নাওয়াজ ১৬*; জাহানারা ৪-০-১৭-৪, পান্না ৪-০-২৪-১, লতা ৩-০-১৯-১, রুমানা ৪-০-১৪-১)
বাংলাদেশ : ২০ ওভারে ১১২/৭ (সানজিদা ১৪, নিগার ১৭, রুমানা ৫০; ডায়ানা ৩-০-২২-১, আনাম ৪-০-১৩-২, আলিয়া ৪-০-১২-১, সাদিয়া ৪-০-১৬-১, কাইনাত ৩-০-১৭-১, বিসমাহ ২-০-২৬-১)
ফল : পাকিস্তান ১৪ রানে জয়ী।
ম্যাচসেরা : বিসমাহ মারুফ
সিরিজ : পাকিস্তান ১-০ ব্যবধানে এগিয়ে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন