বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

২৪ মিনিটেই সিটির ভাগ্যবদল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

প্রথমার্ধটা ছিল প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ। আক্রমণ করে গেলেও জালে দেখা পাচ্ছিলো না কোন দল। কিন্তু দ্বিতীয়ার্ধে রাহিম স্টার্লিং, কেভিন ডি ব্রুইন ও ইলকাই গন্ডোয়ানের গোলে অনায়াসে জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে গতকাল ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে অ্যাস্টন ভিলার বিপক্ষে ৩-০ গোলে জিতেছে পেপ গার্দিওলার দল। ম্যাচের ভাগ্য নির্ধারিত হয়ে গেল মাত্র ২৪ মিনিটের ব্যবধানে তিনটি গোলে। গোলমুখ খোলেন সিটির তিন তারকা রাহিম স্টার্লিং, কেভিন ডি ব্রুইন ও ইলকাই গন্ডোয়ানের। টানা দ্বিতীয় জয়ে লিগে দ্বিতীয় স্থানে ফিরল শিরোপাধারীরা।

প্রথমার্ধ ছিল গোলশূণ্য। বিরতির পর খেলা শুরু হতেই দলকে এগিয়ে নেন স্টার্লিং। গাব্রিয়েল জেসুসের পাস ধরে ডিফেন্ডারদের পেছনে ফেলে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন ইংলিশ এই মিডফিল্ডার। এবারের লিগে এটা তার সপ্তম গোল। তাছা এবারের মৌসুমে ১৪ ম্যাচে এটি তার ১৩তম গোল। যা এখন পর্যন্ত প্রিমিয়ার লিগের কোন খেলোয়াড়ের সর্বোচ্চ গোল।

পাঁচ মিনিটের ব্যবধানে আরও দুবার জালে বল পাঠিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় সিটি। ৬৫তম মিনিটে বাঁ দিক থেকে কেভিন ডি ব্রুইনের ডান পায়ের বাঁকানো ক্রসে বল সবাইকে ফাঁকি দিয়ে ভিতরে ঢোকে। গোলরক্ষকের কিছু বুঝে ওঠার আগেই বল জালে। সিটির তৃতীয় গোলেও দায় ছিল অতিথিদের রক্ষণভাগের। কর্নার থেকে উড়ে আসা বল কেউ ক্লিয়ার করতে ব্যর্থ হলে ১৬ গজ দূরে ফাঁকায় পেয়ে যান গন্ডোয়ান। লাফিয়ে নেওয়া শটে গোলরক্ষককে পরাস্ত করেন জার্মান এই মিডফিল্ডার।

ম্যাচের ৮৭তম মিনিটে হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় ফার্নানদিনহোকে। এরআগে ৫৭তম মিনিটেও তিনি হলুদ কার্ড পেয়েছিলেন। তবে শেষ পর্যন্ত ৩-০ গোলের ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে সিটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন