রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির নেতা-কর্মীদের অপকর্মের খোঁজ নেওয়া হচ্ছে: ওবায়দুল কাদের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ৫:৫৯ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শুদ্ধি অভিযান শুধু আওয়ামী লীগের লোকের বিরুদ্ধে নয়, এ অভিযান সবার বিরুদ্ধে চালানো হবে। বিএনপির নেতাকর্মীরা কে, কী করছেন? কোথায় বসে কী অপকর্ম করছেন? সব খোঁজ-খবর নেওয়া হচ্ছে। সময়মতো টের পাবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের ঘরটা শেষ করে অপরটা ধরবেন। নেটের জালে সবার অপরাধ ধরা পড়বে।

আজ রোববার দুপুরে নগরের দি কিং অব চিটাগাং-এ চট্টগ্রামে বিভাগের ৬ জেলা আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের প্রতিনিধি সভায় তিনি এ কথা বলেন। কাদের হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, অপকর্মকারীরা সাবধান হয়ে যান, চিহ্নিত সন্ত্রাসীরা সাবধান হয়ে যান- শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন।

তিনি বলেন, বঙ্গবন্ধু নেই কিন্তু আওয়ামী লীগ আছে। ঝড়ের বিরুদ্ধে, দুর্যোগের বিরুদ্ধে, অন্ধকারের বিরুদ্ধে, অমানিশার বিরুদ্ধে সাহস নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার নাম আওয়ামী লীগ। আমরা মৃত্যুর মিছিলে দাঁড়িয়ে বিজয়ের জয়গান গাই। আমরা ধ্বংসস্তুপের উপর দাঁড়িয়ে সৃষ্টির পতাকা উড়াই। আমরা আওয়ামী লীগ, আমরা উত্তাল সমুদ্রের, অমানিশার অন্ধকারেও মানুষের জয়গান গাই। বীরের রক্ত ছুঁয়ে এগিয়ে যাই।

সেতুমন্ত্রী বলেন, আমরা বঙ্গবন্ধুর সৈনিক, শেখ হাসিনার কর্মী। এই চট্টগ্রাম বিপ্লবী সূর্যসেনের দেশ, অনেক স্মৃতি, অনেক সংগ্রাম আছে এই বীর চট্টলায়। এই চট্টগ্রাম আঘাতে আঘাতে বিপর্যস্ত হয়েছে, পর্যুদস্ত হয়েছে- কিন্তু পরাজয় মেনে নেয়নি। আওয়ামী লীগ পরাজয় মানে না। আওয়ামী লীগ ধ্বংস হয়ে যেতে পারে কিন্তু পরাজয় মেনে নেয় না।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, শেখ হাসিনা শুদ্ধি অভিযান শুরু করেছেন নিজের ঘর থেকে। বিএনপির ফখরুলরা বড় বড় কথা বলেন, অথচ তারা পরপর পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। তাদের কথা ‘ভূতের মুখে রাম রাম’। এই বিএনপিই দুর্নীতির বিরুদ্ধে বলে! লুটপাটের হাওয়া ভবন, না খাওয়া ভবন? দেশের মানুষ ভুলে যায়নি। লন্ডনের টেমস নদীর পাড়ে বসে বসে একজন দেশকে নিয়ে ষড়যন্ত্র করছে। দেশের রাজনীতিকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। বিএনপি একটাই প্রমাণ দেখাক যে, দলের অপরাধীদের একজনেরও শাস্তি তারা দিয়েছে?

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় বক্তব্য দেন দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
RAKHA ২৭ অক্টোবর, ২০১৯, ৬:৪৯ পিএম says : 0
...নিজেদের অপকর্মের চিন্তা করো । জনগন তোমাদের অপকর্মের সব বুঝতে পেরেছে । রাত ১২টায় ভোট আর বাংলাদেশে হবে না । তোমার কথা সঠিক হবে আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়া তো দূরের কথা নির্বাচনের মাঠে ১০,০০০ ওয়াডের বাতি জ্বালালেও দেখা যাবে না । ক্যানিনোর টাকা কোথায় পাচার করেছেন হিসাব দেওয়ার জন্য প্রস্তুত থাকেন ।
Total Reply(0)
দীনমজুর কহে ২৭ অক্টোবর, ২০১৯, ৯:২৪ পিএম says : 0
শুদ্ধিঅভিযান কে সাধুবাদ জানাই।তবে আওয়ামিলীগ বি এন পি তে দুর্নিতীবাজ চাদাঁবাজ আছ।জামাত জাতিয়পার্টি বা অন্যন্য দলে কি নাই??থাকলে তাদের বিচার কি হবেনা???তবে অহেতুক যেন হয়রানির স্বীকার না হয়।হিংসাত্বক রাজনিতি পরিহর করতে হবে।সবার ই আছে সুষাশন ন্যায়বিচার পাবার অধিকার।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন