সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাংলাদেশ-ভারত ম্যাচে জঙ্গি হামলার আশঙ্কা

উড়ো চিঠিতে সতর্ক দিল্লী পুলিশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৯, ৪:৪৮ পিএম | আপডেট : ৫:৫৩ পিএম, ২৯ অক্টোবর, ২০১৯

ভারত সফরের আগে এমনিতেই টালমাটাল অবস্থা বাংলাদেশের ক্রিকেটাঙ্গণে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে ক্রিকেটারদের দ্বন্দ্ব, টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ইস্যু। এমনিতেই উত্তাল অবস্থা বিরাজ করছে দেশের ক্রিকেটে। তার উপর আসলো আরেকটি দু:সংবাদ। ভারতীয় জাতীয় গোয়েন্দা সংস্থা এনআইএ সূত্র জানিয়েছে, হামলার আশঙ্কা রয়েছে ভারতীয় ক্রিকেটারদের ওপর।
ভারতীয় প্রভাবশালী গণমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, হামলার বিষয়ে গোয়েন্দা সংস্থার কাছে একটি উড়ো চিঠি এসেছে। সেই চিঠিতে দিল্লিতে অরুন জেটলি ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দেখতে আসা রাজনীতিবিদ ও ভারতীয় দলের কিছু তারকা ক্রিকেটারকে টার্গেট করা হয়েছে বলে জানানো হয়েছে। এরপরই দিল্লি পুলিশকে ভারতীয় দলের নিরাপত্তা দ্বিগুণ করার জন্য জানানো হয়েছে। ভারত-বাংলাদেশের সিরিজে দিল্লিতে দুই দলেরই নিরাপত্তা জোরদার করার ইঙ্গিত মিলেছে।
আগামী রোববার প্রথম টি-টোয়েন্টি। তার আগে আগামীকাল দুই দল দিল্লি পৌঁছানোর কথা। সিরিজের প্রথম ম্যাচের আগে ভারতীয় দলের উপর হামলার আশঙ্কা জানিয়ে এই চিঠি জাতীয় তদন্তকারী সংস্থাকে চিন্তায় রেখেছে। ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ড ও দিল্লি পুলিশকে উড়ো চিঠির প্রতিলিপি পাঠিয়ে সাবধান করেছে এনআইএ। দুই দল দিল্লির মাটি ছুঁলেই তাদের নিরাপত্তার চাদরে ঘিরে ফেলার পরিকল্পনা তৈরি দিল্লি পুলিশের।
প্রসঙ্গত এনআইএ-র পাঠানো তালিকায় জানানো হয়েছে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ছাড়াও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, অর্থমন্ত্রী নিমালা সীতারামাইয়া, প্রবীণ রাজনীতিবিদ লালকৃষ্ণ আডবাণী, জেপি নাড্ডা ও মোহন ভগবত জঙ্গিদের নিশানায় রয়েছেন। সফরকারী বাংলাদেশ দলের বিরুদ্ধে ভারত তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে এরপর ১৪ নভেম্বর থেকে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন