শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

কালোবাজারির খপ্পরে টিকিট

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ১২:০৬ এএম

শেখ কামাল ফুটবল ক্লাব কাপ টুর্নামেন্টে প্রচুর দর্শকের উপস্থিতিতে প্রাণ ফিরে পেয়েছে ফুটবল। গতকাল স্বাগতিক চট্টগ্রাম আবাহনী ও মালয়েশিয়ার তেরেঙ্গানু ফুটবল ক্লাবের মধ্যকার ফাইনাল ম্যাচ শুরু হওয়ার আগেই গ্যালারি ভরে যায় দর্শকে। তবে সুখকর ছিল না তাদের খেলা দেখতে আসার অভিজ্ঞতা। কারণ, টিকিট কালোবাজারি।
বিকেল চারটা থেকে নির্ধারিত স্থান থেকে টিকিট বিক্রি বন্ধ হয়ে যায়। এসময় শত শত দর্শককে কালোবাজারিদের কাছ থেকে ২০ টাকা মূল্যমানের টিকিট কিনতে হয়েছে ১০০ থেকে ২০০ টাকা পর্যন্ত দামে। সন্ধ্যা ৬ টায় ম্যাচ শুরু হলে তখনও কয়েক হাজার দর্শক অপেক্ষা করছিলেন বাইরে। তাদের কেউ টিকিট পাননি। আবার অনেকে টিকিট কেটেও প্রবেশ করতে পারেননি।
সর্বশেষ কবে ফুটবলে এই স্টেডিয়ামে এরকম দর্শক হয়েছে কেউই তা বলতে পারেননি। তবে কারো কারো মতে, ফুটবলের আবাহনী-মোহামেডান যুগে চট্টগ্রামে লীগ খেলায় মাঝেমধ্যে এরকম দর্শক হতো। তাও এক যুগ আগের কথা। স্টেডিয়ামটির ধারণক্ষমতা বর্তমানে ৩০ হাজার। ধারণক্ষতা প্রায় ছুঁই ছুঁই দর্শক দেখা গেল গতকালের ম্যাচে। কেউ কেউ বলছেন, ভালো ম্যাচ হলে দর্শক হবে। ভালো ম্যাচ না হওয়াতেই এতোদিন এই মাঠে দর্শক আসেননি।
এবারের টুর্নামেন্টে লি টাক, ড্যানিয়েল, প্রিন্স টোগো, জামাল ভুঁইয়ার মতো বেশ ক’জন নামিদামি খেলোয়াড় খেলছেন। দেশি খেলোয়াড়ের পাশাপাশি প্রচুর সংখ্যক বিদেশি খেলোয়াড়ের উপস্থিতির কারণে দর্শক আগ্রহ বেড়েছে। এছাড়া স্বাগতিক চট্টগ্রাম আবাহনীর টানেও মাঠে এসেছেন দর্শক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন