রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রেফারির কান্ড: প্রথমে কার্ড, পরে সেলফি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ৪:০৩ পিএম

ফুটবল মাঠে কত কঠিন পরিস্থিতির সামনেই না পড়তে হয়েছে ব্রাজিলীয় ফুটবলার কাকাকে! কিন্তু ইসরাইলের মাঠে গিয়ে খেলতে নেমে যা হল, তা আগে কোনও দিনই হয়নি তার সঙ্গে। শুধু তার সঙ্গে কেন, স্মরণকালের মধ্যে এমন ঘটনা দেখেননি কেউই।

ব্রাজিলের প্রাক্তন তারকাদের সঙ্গে ইসরাইলের প্রাক্তন ফুটবলারদের একটা প্রীতি ম্যাচ ছিল গত মঙ্গলবার। খেলা চলাকালীন মহিলা রেফারি লিলাখ সুদর্শন কাকাকে হলুদ কার্ড দেখিয়ে বসেন। তার পরে আক্রমণাত্মক মিডফিল্ডারের সঙ্গে সেলফি তোলেন ম্যাচ রেফারি।
কাকা, রিভাল্ডো, কাফু, এমারসন, রোনাল্ডিনহোর মতো বিখ্যাত ফুটবলাররা খেলতে এসেছিলেন ইসরাইলে। খেলার তখন প্রায় ৫১ মিনিট। মাঝমাঠের কাছে কাকার পায়ে বল পড়তেই রেফারি দৌড়ে এগিয়ে এসে বাঁশি বাজিয়ে খেলা থামিয়ে দেন।
রেফারি কেন খেলা থামিয়ে দিলেন, তা প্রথমটায় বুঝতেই পারেননি কাকা-সহ বাকিরা। তার পরে সবাইকে অবাক করে দিয়ে রেফারি লিলাখ হলুদ কার্ড দেখিয়ে দেন কাকাকে। ইসরাইলের ফুটবলাররাও তা দেখে বিস্মিত হয়ে যান। ফুটবলার জীবনে ঝামেলার মধ্যে বিশেষ যেতেন না ব্রাজিলীয় তারকা। পরিচ্ছন্ন ফুটবলই খেলতেন। সেই কাকাকেই কি না দেখানো হল হলুদ কার্ড!
এর পরেই সেই মহিলা রেফারি পকেট থেকে মোবাইল ফোন বের করে কাকার সঙ্গে সেলফি তোলেন। হাসতে শুরু করে দেন কাকা। রেফারির মুখেও খেলা করছিল স্মিত হাসি। কাকার সতীর্থরা এগিয়ে এসে রেফারির সঙ্গে হাত মেলান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন