সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ক্রিকেট থেকে বিশ্রামে ম্যাক্সওয়েল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ৪:৩২ পিএম

ক্রিকেট থেকে কিছুদিনের জন‌্য বিশ্রামে যাচ্ছেন অস্ট্রেলিয়া তারকা গ্লেন ম্যাক্সওয়েল। সদ্য শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজও খেলেছেন। অ্যাডিলেডে প্রথম ম্যাচে দুর্দান্ত হাফ সেঞ্চুরিও করেন। সিরিজের দ্বিতীয় ম্যাচেও দেখা গিয়েছে অজি পেসারকে। যদিও সে ম্যাচে ব্যাট হাতে নামতে হয়নি তাকে। ডেভিড ওয়ার্নার আর স্টিভ স্মিথের হাফ সেঞ্চুরিতে সহজেই জেতে অস্ট্রেলিয়া। সেই সঙ্গে সিরিজও পকেটে পোরে ক্যাঙারুর দেশ। ঠিক তার একদিন পরই অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্টের তরফে জানিয়ে দেওয়া হল, মানসিক কিছু সমস্যার জন্য কিছুদিন ক্রিকেট থেকে দূরে থাকবেন ম্যাক্সওয়েল।

অস্ট্রেলিয়া টিমের মনোবিদ মাইকেল লয়েড এক বিবৃতিতে বলেছেন, ‘ম্যাক্সওয়েলের কিছু মানসিক সমস্যা রয়েছে। তাই ও দলের থেকে কিছুদিন দূরে থাকবে।’’ ম্যাক্সওয়েল না থাকায় টি-টোয়েন্টি দলে আনা হল জার্সি শটকে। প্রিয় সতীর্থর মানসিক সমস্যার কথা জানতে পেরে মন খারাপ দলের প্রত্যেকেরই। ক্রিস লিন তো বলছেন, “গ্লেনের খবরটা শুনে তো শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে গেল। একজন দলে না থাকলে গোটা দল সেটা অনুভব করে। তবে গ্লেনের ক্ষেত্রে গোটা অস্ট্রেলিয়া অনুভব করছে। ওর সিদ্ধান্তটা একেবারে ঠিক।
ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে বলা হচ্ছে, তারা সবসময় ম্যাক্সের পাশেই রয়েছেন। তার যাবতীয় সমস্যা দেখা হবে। সবাইকে এও অনুরোধ করা হচ্ছে, কিছুটা সময় ম্যাক্সওয়েলকে যেন নিজের মতো করে সময় কাটাতে দেওয়া হয়। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে আশা করা হচ্ছে, যাবতীয় সমস্যা কাটিয়ে খুব তাড়াতাড়ি মাঠে ফিরবেন ম্যাক্সওয়েল। ক্রিকেট অস্ট্রেলিয়ার জেনারেল ম্যানেজার অফ টিম, বেন ওলিভার বলছেন, ও আমাদের খুব স্পেশ্যাল একজন ক্রিকেটার। আশা করছি এই গ্রীষ্মেই ও আবার ক্রিকেটে ফিরে আসবে।
সাবেক ব্রিটিশ মহিলা ক্রিকেটার সারা টেলরও ম্যাক্সওয়েলের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন