বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নেইমারকে ফেরাতে বেতন কমানোর প্রস্তাব!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ১২:৩৮ এএম

নেইমারকে ফেরাতে সাধ্যমতো চেষ্টা করেছে বার্সেলোনা কর্তৃপক্ষ। কিন্তু যখন কোন কাজ হয়নি তখন নিজেদের বেতন কমানোর প্রস্তাবও দিয়েছিলেন মেসি-পিকেরা। দলের সিনিয়র সব খেলোয়াড়ই চেয়েছিলেন-‘নেইমার বার্সেলোনায় ফিরুক’। সাবেক এই সতীর্থকে ফেরাতে এই উদগ্রীব ছিলেন তারা। তাতেই বোঝা যায়, নেইমারের সঙ্গে তাদের সম্পর্ক কতটা আন্তরিক।
পিএসজি থেকে নেইমারকে ফেরাতে মোটা অঙ্কের অর্থ প্রয়োজন ছিল বার্সেলোনার। ফরাসি ক্লাবটি নগদ ৩০০ মিলিয়ন ইউরো পেলে তবেই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ছাড়তে রাজি ছিল। কিন্তু বার্সেলোনার পক্ষে এই অর্থ খরচ করার অবস্থা ছিল না। কারণ উয়েফার ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে।
আয়ের সঙ্গে ব্যয়ের হিসাব মেলাতে বার্সেলোনার সিনিয়র খেলোয়াড়রা তাদের বেতন কমিয়ে দেওয়ার প্রস্তাব করেছিল বোর্ডের কাছে। স্প্যানিশ রেডিও ‘কাদেনা সের’-এর এক অনুষ্ঠানে বিষয়টি জানিয়েছেন দলটির ডিফেন্ডার জেরার্ড পিকে। নেইমারকে ফিরিয়ে আনতে বার্সা খেলোয়াড়দের ভূমিকা তুলে ধরেছেন তিনি এভাবে, ‘আমরা সভাপতি জোসেপ মারিয়াকে প্রস্তাব দিয়েছিলাম, আমাদের চুক্তিপত্রে হাত দেওয়ার। যাতে এফএফপির বিষয়টি সমাধান করা যায়। আমরা খেলোয়াড়রা বিষয়টা জানতাম।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন