বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জাতীয় লিগে সাদমানের ৮ম শতক

জাতীয় ক্রিকেট লিগ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৩:৩২ পিএম | আপডেট : ৫:৩০ পিএম, ২ নভেম্বর, ২০১৯

জাতীয় ক্রিকেট লিগে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে চতুর্থ রাউন্ডে চট্টগ্রাম বিভাগের মুখোমুখি ঢাকা মেট্রোপলিটন। টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত ঢাকার অধিনায়ক মার্শাল আইয়ুব। আর টস জিতে ব্যাটিং নেওয়ার সিদ্ধান্ত কেন তা মাঠেই দেখালেন ঢাকার ব্যাটসম্যানরা। ঢাকার এবং বাংলাদেশ জাতীয় দলের উদ্বোধনী ব্যাটসম্যান সাদমান ইসলামের শতকে বড় সংগ্রহের পথে ঢাকা মেট্রো।
ঢাকার দলীয় স্কোরবোর্ডে মাত্র ৯ রান উঠতেই সাদমান ইসলামের সঙ্গী আজমির আহমেদকে রানের খাতা খোলার আগেই ফিরে যেতে হয়। এরপর অবশ্য শামসুর রহমান শুভকে সঙ্গে নিয়ে বড় জুটি গড়েন সাদমান। দ্বিতীয় উইকেটে ৯৭ রানের জুটি গড়েন এই দুই ব্যাটসম্যান। শামসুর রহমান ব্যক্তিগত ৫০ রানে ফিরে গেলে ভাঙে এই জুটি।
শামসুর অর্ধশতক করে ফিরে গেলেও থামেননি সাদমান। চট্টগ্রামের বিপক্ষে ১১০ বলে নিজের অর্ধশতক পূর্ণ করেন সাদমান। ক্যারিয়ারের ৮ম প্রথম শ্রেণির শতক করে এগিয়ে যাচ্ছেন তিনি।
আর শতকের দেখা পেতে খুব বেশি সময় অপেক্ষা করতে হয়নি জাতীয় দলের হয়ে ৪টি টেস্ট খেলা সাদমানের। ১৮৪ বল খেলে পৌঁছে যান তিন অঙ্কের ঘরে। এই রিপোর্ট লেখা অবধি সাদমানের সংগ্রহ ১৬টি চার এবং একটি ছয়ে ১৯৩ বলে ১১১ রান। আর চট্টগ্রামের বিপক্ষে ঢাকা মেট্রো পলিটনের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ২৩৬ রান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন