বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

তরুণদের উপর মাহমুদউল্লাহর আস্থা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৭:১৮ পিএম

ভারতের বিপক্ষে সিরিজে নেই দলের মূল দুই প্রাণভোমরা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। এই দুই ক্রিকেটারের অনুপস্থিতিতে দলে সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ ও মুশফিকুর রহিমই বলতে গেলে প্রধান ভরসার কেন্দ্রবিন্দু। কিন্তু দলের তরুণ খেলোয়াড় আফিফ-বিপ্লবের ওপর আস্থা রাখতে চান বাংলাদেশ অধিনায়ক।
আইসিসির নিষেদ্ধাজ্ঞা আলো কেড়ে নিয়েছে বাংলাদেশের ড্রেসিংরুমের। নেই সাকিব। অন্যদিকে সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতে ছুটি নিয়েছেন তামিম। টি-টোয়েন্টি আরও আগেই অবসর নেয়ায় মাশরাফি মুর্তজাও নেই দলে। পঞ্চপা-বের মধ্যে তিনজনেই নেই। ভারতের মতো গুরুত্বপূর্ণ সিরিজে দলের এ অভাব ভোগাবে বাংলাদেশকে। সাকিব-তামিম না থাকায় দায়িত্বটা বাড়ল মাহমুদউল্লাহ ও মুশফিকের উপর।
এ দুইজনের পাশাপাশি এবার ব্ড়াতি দায়িত্ব নিতে হবে লিটন, আফিফদেরও। লিটনের অভিজ্ঞতা থাকলেও এ প্রথম ভারতের বিপক্ষে নামবে বিপ্লব, আফিফরা। এছাড়াও দায়িত্ব নিতে হবে সৌম্যকেও। তাই তো তরুণ ক্রিকেটারদের উপর আস্থা রাখছেন দলের অধিনায়ক মাহমুদউল্লাহ, ‘দলে যারা তরুণ ক্রিকেটার রয়েছে তাদের উপর পুরো ভরসা আছে যে তারা সেরাটা দিতে পারবে, এতটুক বিশ্বাস আছে আমার। আমি বিশ্বাস করি তারা ভালো পারফর্ম করবে। এখন ব্যক্তিগতভাবে তারা কীভাবে চিন্তা করছে, ওদের মানসিকতা কীরকম, ওইটা ওদের উপরই নির্ভর করছে বেশি। দলে যারা সিনিয়র আছে তারাও একে-অপরের সঙ্গে কথা বলছে। কী করলে ভালো হবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন