রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

‌আমি এখন খুব ভালো রয়েছি-ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ৪:২৮ পিএম

স্বাস্থ্য নিয়ে মেয়ে জিয়ান্নিনার উদ্বেগ উড়িয়ে দিলেন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা। তিনি ভালো আছেন বলে জানিয়ে দিলেন। একইসঙ্গে বলেন, আর্জেন্টিনার ক্লাব জিমনাসিয়ার প্রধান কোচের দায়িত্ব উপভোগ করছেন তিনি।
সম্প্রতি, মেয়ে জিয়ান্নিনা সোশ্যাল মিডিয়ায় ৫৯ বছর বয়সী ম্যারাডোনার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। বলেছিলেন, মিডিয়ার ক্রমাগত সমালোচনা ভিতরে ভিতরে মেরে ফেলছে তার বাবাকে, যা বাইরে থেকে বোঝা যাচ্ছে না। বাবার জন্য প্রার্থনা করারও আবেদন জানিয়েছিলেন তিনি।
ম্যারাডোনার সঙ্গে তার দুই মেয়ে ডালমা ও জিয়ান্নিনার সম্পর্ক ভালো নয়। স্ত্রী ক্লদিয়ার সঙ্গেও সম্পর্ক নেই ফুটবল কিংবদন্তির। তাই জিয়ান্নিনা পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই পাল্টা পোস্ট করেন ম্যারাডোনা। ভিডিও পোস্ট করে বলেন, ‘আমি মোটেই মরে যাওয়ার পরিস্থিতিতে নেই। খাটছি বলেই শান্তিতে ঘুমোতে পারি। জানি না জিয়ান্নিনা ঠিক কী বোঝাতে চেয়েছে। জানি, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে বেশি যত্ন নিতে হয়। তবে আমি এখন খুব ভালো রয়েছি।’
৫ সেপ্টেম্বর থেকে ডারিও অর্তিজের জায়গায় জিমানাসিয়ার প্রধান কোচ হিসেবে কাজ করছেন আর্জেন্টাইন কিংবদন্তি। এই মুহূর্তে সুপারলিগায় ২৪ দলের মধ্যে জিমনাসিয়া রয়েছে ২৩ নম্বরে। ম্যারাডোনার কোচিংয়ে এসেছে মাত্র দুটি জয়। দল হেরেছে পাঁচ ম্যাচে। আর্জেন্টিনার শীর্ষ ডিভিশন থেকে অবনমনের খাড়া ঝুলছে তার দলের উপরে। আর এই কারণেই প্রচার মাধ্যমে সমালোচিত ১৯৮৬ বিশ্বকাপজয়ী তারকা। জিয়ান্নিনা সেটাকেই তুলে ধরতে চেয়েছেন বলে মনে করছেন অনেকে। যদিও ম্যারাডোনা তা একেবারেই মানছেন না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন