ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

মহানগর

অন্য ধর্মালম্বীদের জান-মালের হেফাজত করা প্রতিটি মুসলমানের কর্তব্য: গণপূর্ত মন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ৫:১৯ পিএম

‘যারা বলেছিলেন আওয়ামী লীগ ক্ষমতায় এলে এ দেশে ইসলাম থাকবে না, তারা জানেনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেই ৭ মার্চের ভাষণের প্রতিটি কথায়ই ইনশাআল্লাহ বলেছিলেন। তিনিই স্বাধীন বাংলাদেশে প্রথম ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা করেন।’- গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এসব কথা বলেছেন।

মন্ত্রী বলেন, সবার উপরে মানুষ সত্য-তাহার উপরে নাই। আমরা সবাই এই বাংলাদেশের নাগরিক। তাই এ দেশের অন্য ধর্মালম্বীদের জান-মালের হেফাজত করা প্রতিটি মুসলমানের কর্তব্য।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে জেলা ইসলামিক ফাউন্ডেশন এবং জাতীয় ইমাম সমিতি আয়োজিত জঙ্গিবাদ, উগ্রবাদ, মাদক ও সন্ত্রাসবাদসহ বিভিন্ন সমস্যা সমাধানে ইমাম ও আলেম সমাজের করণীয় শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক একেএম সাদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পুলিশের বরিশাল বিভাগীয় ডিআইজি শফিকুল ইসলাম, জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা ইমাম সমিতির সভাপতি ফারুক আব্দুল্লাহ, হাফেজ রফিকুল ইসলাম প্রমুখ।

এছাড়াও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজীসহ জেলার বিভিন্ন উপজেলার সহস্রাধিক ইমাম ও আলেমরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মজলুম জনতা ১৪ নভেম্বর, ২০১৯, ৬:১২ পিএম says : 0
জান মাল ইজ্জত মন্দির মসজিদ প্যাগোডা সহ সব উপাসনালয় রখ্যার দ্বায়ীত্ব সব ধর্মের মানুষের নৈতিক ও ঈমানী দ্বায়ীত্ব।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন