রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পিছিয়ে পড়েও বার্সার জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ৮:০৪ পিএম

ম্যাচের শুরুতে গোল খেয়েও দ্বিতীয়ার্ধে লুইস সুয়ারেস ও আর্তুরো ভিদালের গোলে জয় নিয়ে ফিরেছে বার্সেলোনা।লেগানেসের মাঠে শনিবার লা লিগার ম্যাচটি ২-১ গোলে জিতেছে বার্সেলোনা।
আন্তর্জাতিক বিরতি শেষে মাঠে ফেরা বার্সেলোনার প্রথমার্ধের পারফরম্যান্স ছিল ভীষণ সাদামাটা। দ্বাদশ মিনিট গোল হজম করার পেছনে দায় অনেকটা তাদেরই। মাঝমাঠে তারা বল হারালে সতর্থের পা ঘুরে পেয়ে যান ইউসুফ আন-নেসিরি। ডান দিক দিয়ে কোনা বাধা ছাড়াই ডি-বক্সে ঢুকে অসাধারণ এক কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন মরক্কোর এই ফরোয়ার্ড। বিরতির আগে বার্সেলোনা একমাত্র সুযোগটি পায় ৩১তম মিনিটে। উরুগুয়ের এই ফরোয়ার্ডের হেড কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক।
দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতায় ফিরতে পারতো শিরোপাধারীরা। তবে বাধ সাধে দুর্ভাগ্য; জেরার্দ পিকের হেড পোস্টে লেগে ফেরে। অবশেষে তারা গোলের দেখা পায় ৫৩তম মিনিটে। ডি-বক্সের অনেকটা বাইরে থেকে মেসির ফ্রি-কিকে লাফিয়ে নেওয়া হেডে দলকে সমতায় ফেরান সুয়ারেস। এবারের লিগে এটা তার সপ্তম গোল। আর আসরে মেসির ‘অ্যাসিস্ট’ হলো পাঁচটি। ৭৯তম মিনিটে বার্সেলোনার জয়সূচক গোলটি করেন ভিদাল। উসমান দেম্বেলের কর্নারে বল প্রতিপক্ষের একজনের পায়ে লেগে গোলমুখে পেয়ে জালে পাঠান অঁতোয়ান গ্রিজমানের বদলি নামা চিলির মিডফিল্ডার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন