শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ফুডিজ সেহ্রি নাইটসে বাংলালিংক গ্রাহকদের জন্য ১০% ডিসকাউন্ট

প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার ঃ ডিজিটাল টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, ফুডিজ আয়োজিত সেহ্রি নাইটস-এর অ্যাসোসিয়েট টেলিকম পার্টনার হয়েছে। ফুডিজের সেহ্রি নাইটস এই মাসের একটি অন্যতম বড় আয়োজন। অনলাইনে সবচেয়ে সাড়া জাগানো অনলাইন ফুড গ্রুপ ফুডিজ ভোজনরসিকদের আনলিমিটেড খাবার এবং রেস্টুরেন্টের অফারসমূহ দিতে সক্রিয়।
ফুডিজ এবার নিয়ে এসেছে দুই রাতের আয়োজন ‘সেহ্রি নাইটস’, যা অনুষ্ঠিত হবে ২৩ এবং ২৪ জুন ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরার (আইসিসিবি) হল চার-এ (নবরাত্রি)। রুচিশীল সেহ্রি করতে ইচ্ছুক গ্রাহকদের চাহিদা পূরণে দেশের ২২টি খাবার প্রতিষ্ঠান সেহ্রি নাইটস-এ তাদের অফারসমূহ নিয়ে আসছে। বাংলালিংক গ্রাহকরা সেহ্রি নাইটস-এ পাবেন ফ্রি এন্ট্রি এবং সকল ফুড স্টলে ১০% ডিসকাউন্ট।
গ্রাহকরা এই অফারটি এসএমএস-এর মাধ্যমে নিতে পারবেন। এজন্য বাংলালিংক গ্রাহকদের ‘ভড়ড়ফরবু’ লিখে ৭০৭৬ নম্বরে পাঠাতে হবে এবং ভেন্যুতে ফিরতি এসএমএসটি দেখাতে হবে। একটি এসএমএস একজনের জন্য প্রযোজ্য এবং সম্পূর্ণ বিলের ওপর ১০% ডিসকাউন্ট প্রযোজ্য হবে। ইভেন্টটি রাত সাড়ে ৯টায় শুরু হয়ে সেহ্রি পর্যন্ত চলবে। এই ইভেন্টে উপস্থিত থাকবেন বাংলালিংক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান এবং তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।
এছাড়াও বাংলালিংক-এর অফিসিয়াল ফ্যান পেজ বাংলালিংক মেলা ফেসবুক ফ্যানদের জন্য একটি ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে যেখানে অংশগ্রহণের জন্য ফ্রি ফুড কুপন অফার করা হয়েছে। এর পাশাপাশি বাংলালিংক মেলা প্রথমবারের মতো এই ইভেন্ট থেকে ফেসবুকে লাইভ অংশগ্রহণ করবে। এর মাধ্যমে ইভেন্টের একটি অংশ ইন্টারঅ্যাক্টিভ ভিডিওর মাধ্যমে এর সব ফ্যানের কাছে পৌঁছে যাবে।
রবি’র ট্রেন টিকিটিং সল্যুশন
স্টাফ রিপোর্টার ঃ রমজান প্রায় শেষ হয়ে এলো, প্রিয়জনের সাথে ঈদের আনন্দ উপভোগ করতে সবাই ব্যস্ত যার যার গন্তব্যে যাওয়ার পরিকল্পনা সাজাতে। আর সেই পরিকল্পনাকে সহজ করে তুলতে ডিজিটাল ট্রেন টিকিটিং সল্যুশন এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। চলতি বছরের জানুয়ারি থেকে উদ্ভাবনী এ সেবাটি চালু করেছে অপারেটরটি।
রবি গ্রাহকদের প্রথমে মোবাইল ফোন থেকে *১৩১# লিখে ডায়াল করে টিকিট বুক করতে হবে। এরপর একটি সহজ প্রক্রিয়ার মাধ্যমে গ্রাহকের কাছ থেকে যাত্রার তারিখ, কোন স্টেশন থেকে যাত্রা করবেন, কোন স্টেশন তার গন্তব্য, কোন ট্রেনে যাবেন, কোন শ্রেণী ও কোন সিটটি তিনি কিনতে ইচ্ছুক এসব তথ্য জানতে চাওয়া হবে।
টিকিট বুকিং প্রক্রিয়া শেষে বুকিং কোডসহ একটি এসএমএস গ্রাহক সাথে সাথে পাবেন যাতে টিকিটটি কেনার জন্য কত টাকা লাগবে তাও উল্লেখ থাকবে। এসএমএসটি গ্রহণ করার ৩০ মিনিটের মধ্যে দেশজুড়ে রবি’র ১২ হাজার ক্যাশ পয়েন্টের যে কোনটিতে টিকিটের মূল্য পরিশোধ করা যাবে। গ্রাহক ইচ্ছে করলে পুরো প্রক্রিয়াটিই এজেন্ট পয়েন্টগুলোর সহায়তায় করতে পারবেন।
মূল্য পরিশোধ করার পর গ্রাহক এসএমএসে একটি ই-টিকিট নাম্বার পাবেন। এই ই-টিকিটটি রেল স্টেশনের কম্পিউটার কাউন্টারে দেখিয়ে গ্রাহকদের প্রচলিত ট্রেন টিকিট সংগ্রহ করতে হবে। ট্রেন ছাড়ার ১ ঘণ্টা আগে টিকিটটি সংগ্রহ করতে অনুরোধ করা হয়েছে। দেশের ৫২টি রেলস্টেশনের টিকিট পাওয়া যাবে এই প্লাটফরমটিতে, অর্থাৎ প্রায় সব ট্রেন যাত্রীই রবি’র এ ডিজিটাল সেবাটি উপভোগ করতে পারবেন।
বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী, প্রতি সিটের টিকিটের জন্য ২০ টাকা সার্ভিস চার্জ প্রদান করতে হবে। টিকিটটি হস্তান্তযোগ্য নয় এবং একটি নাম্বার থেকে মাসে সর্বোচ্চ দুইবার লেনদেন করা যাবে। মোবাইল-ভিত্তিক ট্রেন টিকিটিং সলিউশনটির মাধ্যমে সপ্তাহের সাত দিনই সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত টিকিট কেনা যাবে। যাত্রার সর্বোচ্চ ৫ দিন আগে থেকে টিকিট কেনার সুযোগ পাবেন গ্রাহকগণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন