শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আদালতে ওসি মোয়াজ্জেম, রায় ঘোষণা আজ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৯, ১১:২৪ এএম

বহুল আলোচিত ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির বক্তব্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে সোনাগাজী মডেল থানার তৎকালীন ওসি মোয়াজ্জেম হোসেনকে আদালতে হাজির করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কাশিমপুর কারাগার থেকে প্রিজনভ্যানে করে তাকে ঢাকা মহানগর আদালতে হাজির করে পুলিশ। পরে তাকে মহানগর আদালতের হাজতখানায় রাখা হয়। দুপুর ২টার দিকে তাকে সাইবার ট্রাইব্যুনাল আদালতে উঠানো হবে।

মহানগর হাজত খানার ওসি মঈনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে করা মামলার রায় দুপুর ২ টার দিকে ঘোষণা করা হবে। তখন সাইবার ট্রাইব্যুনাল আদালতে তাকে উঠানো হবে। সাইবার ট্রাইব্যুনালের রাষ্ট্রপক্ষের আইনজীবী নজরুল ইসলাম শামীম বলেন, ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে করা মামলার রায় আজ দুপুর ২ টার দিকে ঘোষণা করবেন বিচারক।

গত ১৫ এপ্রিল ফেনীর সোনাগাজী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (প্রত্যাহার হওয়া) মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। আদালত তার জবানবন্দি নিয়ে ‘ডিজিটাল নিরাপত্তা আইন, ২০১৮ এর ২৬, ২৯ ও ৩১ ধারায় করা অভিযোগটি পিটিশন মামলা হিসেবে গ্রহণ করেন। পরে এ সংক্রান্ত প্রতিবেদন দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দেন আদালত।

চলতি বছরের গত ২৭ মার্চ নুসরাত জাহান রাফিকে শ্রেণিকক্ষে নিয়ে যৌন নিপীড়ন করেন মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলা। এমন অভিযোগ উঠলে দুজনকে থানায় নিয়ে যান ওসি মোয়াজ্জেম হোসেন। এ সময় ওসি নিয়ম ভেঙে জেরা করেন এবং নুসরাতের বক্তব্য ভিডিও করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন