ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

ভারত আর্মির বর্ষসেরার পথে সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জুয়াড়ির প্রস্তাব প্রত্যাখ্যান করেও আইসিসির কাছে তা গোপন করার শাস্তি হিসেবে ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন ক্রিকেটের রাজপুত্র সাকিব আল হাসান। তবে নিষিদ্ধ হওয়া সত্ত্বেও জায়গা পেয়েছেন ভারত আর্মির বর্ষসেরা ক্রিকেটারের তালিকায়। বাকিদের ছাপিয়েই বিশ্বসেরা এই অলরাউন্ডার বিপুল ভোটে এগিয়ে রয়েছেন বর্ষসেরার দৌড়ে।

গত ২৬ নভেম্বর থেকে শুরু হওয়া এই ভোটে ইতোমধ্যেই সবাইকে ছাড়িয়ে গেছেন সাকিব। পেয়েছেন ৮০ শতাংশ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী বেন স্টোকস পেয়েছেন ৯ শতাংশ ভোট। ৬ শতাংশ ভোট পেয়েছেন কেন উইলিয়ামসন, এবং ৫ শতাংশ ভোট গিয়েছে স্টিভ স্মিথের ঝুলিতে।

ভারতীয় ক্রিকেট সমর্থকদের সবচেয়ে বড় গ্রুপ ভারত আর্মি। প্রতিবছরই বিশ্বের সেরা খেলোয়াড়দের প্লেয়ার অফ দ্যা ইয়ার পুরস্কার প্রদান করে এই গ্রুপটি। আগামী মঙ্গলবার পর্যন্ত চলবে ভোট গ্রহণ। ভারত আর্মির টুইটার অ্যাকাউন্টে গিয়ে দেয়া যাবে গোটা প্রক্রিয়া।

গেল বিশ্বকাপে করেছিলেন দুর্দান্ত পারফর্মেন্স। ৮ ম্যাচে দুই সেঞ্চুরি এবং ৫ হাফ সেঞ্চুরির সাথে সাথে করেছিলেন ৬০৬ রান। যার কারণে নিজের জায়গা করে নিয়েছেন বর্ষসেরা তালিকায়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ৩০ নভেম্বর, ২০১৯, ৮:২২ পিএম says : 0
আমরা বাংলাদেশের হীরক খন্ডের পকৃত মুল্য দিতে পারি নাই। আন্তর্জাতিক পরিমণ্ডলে সাকিব আল হাসান কতটুকু সম্মানিত মুল্যবান ভারত আর্মির বর্ষসেরার পথে পুরুস্কার নিতে যাচ্ছেন। আই সি সি গোটা ক্রিকেট বিশ্বের ক্রিকেট এর বরন্য রাজপুত্রের সাজানো সাজা হতে মুক করবেন। ক্রিকেট বিশ্বের কোটি কোটি ক্রিড়া অনুরাগী মানুষের প্রীয় সাকিব। ক্রিকেটের স্বার্থেই সাকিবের প্রয়োজন। বিশ্ব ক্রিকেট আইসিসি অবশ্যই বুঝবেন। ভারতীয় আর্মির বীর সৈনিক দের বাংলাদেশের সাকিব ভক্তদের পক্ষে বীরচিত অভিনন্দন ফুলেল সুভেচ্ছা।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন