শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লামায় সড়ক দূর্ঘটনায় পর্যটক নিহত

লামা(বান্দরবান)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ৭:৪১ পিএম

বান্দরবানের লামায় টমটম উল্টে মো. রাজন মিয়া (২৮) নামে এক পর্যটক নিহত হয়েছেন। শনিবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় লামা-চকরিয়া সড়কের ইয়াংছা ছয় মাইল নামক স্থানে (বাচাইয়ার মোড়ে) এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপর গুরুতর আহত পর্যটককে উদ্ধার করে পার্শ্ববর্তী চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পর্যটক মো. রাজন মিয়া ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ৩নং কুন্ডা ইউনিয়নের আইনত্তা গ্রামের আব্দুল খালেক এর ছেলে। পার্বত্য এলাকার লামা উপজেলা ঘুরতে এসে টমটম দুর্ঘটনার শিকার হয় তিনি।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি টমটম করে চকরিয়া হতে কয়েকজন পর্যটক লামা উপজেলায় আসছিল। টমটমটি সড়কের ছয় মাইল নামক স্থানে আসলে উঁচু পাহাড়ের উপর থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় টমটমের চাপা পড়ে রাজন মিয়া নিহত হয়। টমটমে অতিরিক্ত যাত্রী থাকায় টমটমটি দুর্ঘটনার শিকার হয়েছে বলে জানায় প্রত্যেক্ষদর্শীরা। এসময় আরো ৩ যাত্রী আহত হয়েছে। তাদের সকলের বাড়ি অন্য এলাকায় হওয়ায় তাদের নাম পরিচয় জানা যায়নি।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আয়াত উল্লাহ চৌধুরী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করে। নিহত পর্যটককের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা জানান, এই ঘটনায় লামা থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন