ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

খেলাধুলা

বিপিএল দিয়েই আলোচনায় আসতে চান বিজয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ৭:৪১ পিএম

অস্ট্রেলিয়ার মাটিতে আগামী বছর বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচকরা বলছেন, এবারের বিপিএল বিশ্বকাপ দল গঠনে ভূমিকা রাখবে। যারা ভালো করবেন, তারাই আসবেন বিবেচনায়।
তাইতো দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা উইকেটরক্ষক-ব্যাটসম্যান এনামুল হক বিজয় চাইছেন, বিপিএলে ভালো খেলে অস্ট্রেলিয়া বিশ্বকাপের জন্য নিজেকে প্রস্তুত করতে।
বিজয় বলেছেন, ‘আমার ব্যক্তিগতভাবে অনেক পরিকল্পনা রয়েছে। দলের জয়ে কীভাবে ভূমিকা রাখব, বিপিএল দিয়েই কিন্তু জাতীয় দলে জায়গা করে নিয়েছিলাম, আবারও সেই চেষ্টা করব যাতে এই বিপিএলে পারফর্ম করে জাতীয় দলের হয়ে টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য তৈরি হতে পারি।’
বঙ্গবন্ধু বিপিএলের শক্তিশালী দল ঢাকা প্লাটুনের হয়ে খেলবেন ২৬ বছর বয়সী এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। দেশি-বিদেশি তারকা ক্রিকেটারে বেশ ভারসাম্যপূর্ণ ঢাকা। বিজয়ের ভাষায় দলটি ‘অসাধারণ, দারুণ’।
বিজয় বলেন, ‘আসলে আমাদের ঢাকা প্লাটুনের অসাধারণ, দারুণ একটা টিম হয়েছে। দেশসেরা ওপেনার তামিম ইকবাল আছেন, টেস্ট ক্যাপ্টেন মুমিনুল হক আছেন। মাশরাফি বিন মুর্তজার মতো এত বড় একজন লিডার আছেন। সালাউদ্দিন স্যারের মতো কোচ আছেন। শহিদ আফ্রিদি-থিসারা পেরেরা-ওয়াহাব রিয়াজ, আমার মনে হয় আমাদের কাছে ভালো একটা দল আছে। ঘরোয়ায় ভালো করা রকিবুল হাসান আছে, আরিফুল হক আছে। আমার কাছে মনে হয় দারুণ একটা টিম, যে টিমে খুব স্বাচ্ছন্দ্যে খেলা যাবে, নিজেদের মতো করে খেলা যাবে। আমার কাছে মনে হয় ঢাকা ঢাকার মতোই টিম হয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন