ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে খাদ্যে বিষক্রিয়ায় শিশুর মৃত্যু, বাবা-মা হাসপাতালে ভর্তি

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৯, ৯:৪১ পিএম

দিনাজপুরের নবাবগঞ্জে খাদ্যে বিষক্রিয়ায় সুমাইয়া নামে ৯ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে গুরুতর অবস্থায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন শিশুটির বাবা ও মা।
আজ মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমাইয়া মারা যায়। শিশুটির মা উলি বেগম (২৫) কিছুটা সুস্থ্য হলেও এখনও আশঙ্কাজনক অবস্থায় ওই হাসপাতালে ভর্তি রয়েছেন বাবা সোলেমান আলী (৩০)।
জানা যায়, সকালে ভাত খাবার পরে বিষক্রিয়ায় আক্রান্ত হলে তাদের ৩ জনকেই নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে বিকেলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যায় একমাত্র সন্তান সুমাইয়া। এখনও আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন বাবা সোলেমান আলী।
দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাষ্টার মাসুদ রানা জানান, বিকেলে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদেরকে এই হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুমাইয়া মারা যায়। খাদ্যে বিষক্রিয়া হয়েছে বলে বিষয়টি প্রতিয়মান হলেও বিষয়টি পরিস্কার না। শিশু সুমাইয়ার ময়না তদন্ত করা হলে আসল রহস্য জানা যাবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন