ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি যে স্বাধীনতাবিরোধী চক্র সেটি তারা তাদের আচরণের মধ্য দিয়ে প্রমাণ করে: শিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ৭:২৫ পিএম

বিএনপির নেতারা তাদের আচার-আচরণে সবসময়ই প্রকাশ করে যে তারা দেশের সংবিধান বিশ্বাস করে না। তারা বাংলাদেশের আইনে বিশ্বাস করে না, সংসদকে তোয়াক্কা করে না। অর্থাৎ বাংলাদেশ নামক রাষ্ট্রটিকেই তারা তোয়াক্কা করে না। তাই দেশের সম্মান বা মর্যাদা তাদের কাছে বড় কোনো বিষয়ই না। তারা যে স্বাধীনতাবিরোধী চক্র সেটিই তারা সবসময় তাদের আচার-আচরণের মধ্য দিয়ে প্রমাণ করে।’- চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে মাসব্যাপী বিজয় মেলার উদ্বোধন করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এসব কথা বলেছেন।


আজ শুক্রবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে ১৮তম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, এবার আমাদের সব ফোকাস শিক্ষার মানের দিকে। সেই জন্য যুগোপযোগী পাঠক্রম তৈরি, শিক্ষকদের প্রশিক্ষণ এবং শিক্ষায়াতনের পরিবেশকে আরো উন্নত করার প্রক্রিয়া এসব কিছুর মধ্য দিয়ে শিক্ষার মান নিশ্চত করতে ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছি। আশা করছি আগামী কিছু দিনের মধ্যে তা বাস্তাবায়ন শুরু হবে। ইতিমধ্যে শিক্ষার্থীদের মূল্যায়ন পদ্ধতিতেও পরিবর্তন এনেছি।

এ সময় উপস্থিত ছিলেন- চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
** মজলুম জনতা ** ৬ ডিসেম্বর, ২০১৯, ৯:০৩ পিএম says : 0
আশা করি মনোনশীল রাজনীতি আমাদের দেশে প্রতিস্ঠিত হোক।
Total Reply(0)
Nadim ahmed ৬ ডিসেম্বর, ২০১৯, ১০:০০ পিএম says : 0
At present, the people of Bangladesh have a very important question in their mind if Awamileague really remains a political party or becomes a party of people who are working, talking, acting and dreaming against Bangladesh and in favor of India.
Total Reply(0)
ahammad ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০৫ এএম says : 0
জনাব,বিএনপি যদি স্বধীনতা বিরোধী চক্র হয়,তাহলে আদালতে হট্ট্রগোল করে লথি মেরেছে তারা কি হবে ??যাহারা লগিবৈঠার তন্ডবে মানুষ হত্যা করেছিল তারা কি হবে?? যাহারা লক্কর ঝক্কর বিহঙ্গ পরিবহনে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছিল তারা কি হবে?? দয়া করে জানাবেন কি?????
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন