ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ৩:১৭ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে কুড়িগ্রামে পুলিশের বাধা উপেক্ষা করে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রোববার দুপুরে শহরের কাপড় বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পুরাতন পোষ্ট অফিস পাড়াস্থ দলীয় কার্যালয় এর সামনে পৌঁছলে পুলিশ মিছিলে বাঁধা দেয়।
পরে চেয়ারপার্সনের মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দলীয় কার্যালয়ের ভিতরেই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারন সম্পাদক সাইফুর রহমান রানা, সহ সভাপতি মোস্তাফিজার রহমান,জহুরুল আলম, সিনিঃ যুগ্ম সাধারন সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, হাসিবুর রহমান হাসিব, যুগ্ম সম্পাদক এস,এম,আশরাফুল হক রুবেল, আলতাফ হোসেন,রবিউল ইসলাম সৈকত,সহ সাধারন সম্পাদক ইদ্রিস আলী,মোসলেম উদ্দিন দুলাল,সদর উপজেলা সম্পাদক মাহবুব হোসেন,জেলা কৃষকদল আহবায়ক রফিকুল ইসলাম, পৌর বিএনপি সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গির বিপ্লব,জেলা যুবদল সভাপতি রায়হান কবির,সাধারন সম্পাদক নাদিম আহমেদ,স্বেচ্ছাসেবকদল সভাপতি আবু হানিফ বিপ্লব,জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসান,সম্পাদক হাসান যোবায়ের হিমেল প্রমুখ।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন, আপিল বিভাগ থেকে মেডিকেল রিপোর্ট দেয়ার আদেশ দেবার পরও সরকারের ইশারায় সময়ক্ষেপন করে কারাবন্দি খালেদা জিয়ার মুক্তি আটকে রাখা হয়েছে। অবিলম্বে তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবী করেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন