ঢাকা, সোমবার , ২০ জানুয়ারী ২০২০, ০৬ মাঘ ১৪২৬, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে আ.লীগের দেড়শতাধিক কর্মী-সমর্থকের বিএনপিতে যোগদান, সাজানো নাটক বলছে আ.লীগ

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ৯:০৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরের বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের দেড়শতাধিক কর্মী-সমর্থক বিএনপিতে যোগ দিয়েছেন বলে দাবি করেছে বিএনপি।তবে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে জানানো হয়েছে তারা আওয়ামীলীগের কেউ ছিলেন না; বিএনপিই করতেন।এটা তাদের সাজানো নাটক।
রবিবার এক অনুষ্ঠানের মধ্যদিয়ে ওই ইউনিয়নের ১২৮ জন আওয়ামীলীগ কর্মী সমর্থক বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি আবুল কালাম আজাদা সিদ্দিকীর হাতে ফুলেল তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন বলে জানা গেছে।
বিএনপি দলীয় সূত্র মতে, রবিবার ওই ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে কর্মী সমাবেশের আয়োজন করা হয়। এতে সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকী প্রধান অতিথি ছিলেন।
ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ফজল মিয়ার সভাপতিত্বে কর্মী সমাবেশে অন্যদের মধ্যে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম নয়া, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও জামুর্কি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী এজাজ খান চৌধুরী রুবেল, বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. আব্দুস সামাদ, ভাওড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. সহিদুর রহমান খান সাইদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডি এম শফিকুল ইসলাম ফরিদ প্রমুখ বক্তৃতা করেন।
সমাবেশে বহুরিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বড়গবড়া গ্রামের আওয়ামী লীগ সমর্থক মোহাম্মদ আওলাদ হোসেন, রাকিবুল হাসান ঠান্ডু, বুদ্দু মিয়া, নায়েব আলী ও আমির হোসেনসহ ১২৮ জন আওয়ামীলীগ কর্মী-সমর্থক বিএনপিতে যোগদান করেন।
বিএনপিতে যোগদান করা আওয়ামী লীগের নেতা-কর্মীরা বলেন, সম্প্রতি বিভিন্ন ওয়ার্ডে আওয়ামীলীগের সম্মেলন হয়েছে। কিন্তু সেখানে দলের জন্য যারা ত্যাগী তাদের কোন পদ দেওয়া হয়নি। তাই ক্ষোভে তারা দল ত্যাগ করেন।
এদিকে বিএনপিতে যোগদানকারীদের সম্পর্কে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন বলেন, তারা আওয়ামীলীগের কোনস্তরের কোন কমিটির কোন সদস্য না।তারা পূর্বে থেকেই বিএনপি করতো। যোগদানের বিষয়ে বিএনপি সাজানো নাটক বলে তিনি উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
** মজলুম জনতা ** ৯ ডিসেম্বর, ২০১৯, ৬:২৮ এএম says : 0
রাজনীতিতে বিএনপি যখন তটস্থ,ঠিক সেই সমায় বিএনপি তে যোগদান কতটা র্নিভর শীলতা ?।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন