শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এস এ গেমস কর্ণার

স্পোর্টস রিপোর্টার, নেপাল থেকে | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ফেন্সিংয়ে রুপা
নেপাল এসএ গেমসের নবম দিন ফেন্সিং ডিসিপ্লিনের পুরুষ ফয়েল দলগত ইভেন্টে রৌপ্যপদক জিতেছে বাংলাদেশ (রেজাউল করিম, রুবেল মিয়া ও সাদ্দাম হোসেন রাকিব মিয়া)। মেয়েদের সাবরে দলগত ইভেন্টে বাংলাদেশের ফাতেমা মুজিব, চাঁদনী আক্তার, ফারজানা আক্তার এবং নাজিয়া খাতুন ব্রোঞ্জপদক লাভ করেন। মেয়েদের ইপি দলগত ইভেন্টে বাংলাদেশের মঞ্জিলা আক্তার, আসমা আক্তার, কামরুন্নাহার এবং নাজমা খাতুন ব্রোঞ্জ পেয়েছেন।

বক্সিংয়ে রবিনের রৌপ্য জয়
এসএ গেমস বক্সিং ডিসিপ্লিনের ৫৬ কেজি ওজন শ্রেণীতে রৌপ্যপদক জিতেছেন বাংলাদেশের রবিন মিয়া। ফাইনালে তিনি ২০-১৮ পয়েন্টে হেরে যান ভারতের শচীনের কাছে। এবারের গেমসে সব মিলিয়ে বক্সিং থেকে ১টি রূপা ও ৬টি ব্রোঞ্জ জিতল বাংলাদেশ।

সাঁতারে রূপালী হাসি
সোনালী নয়, নেপাল এসএ গেমস সাঁতার ডিসিপ্লিনের পুরুষ ৪ গুণিতক ১০০ মিটার মিডলে রিলেতে রূপালী হাসি হেসেছে বাংলাদেশ। জুয়েল আহমেদ, আরিফুল ইসলাম, নুরুন্নবী নাহিদ ও আসিফ রেজা বাংলাদেশ দলের হয়ে খেলেন।

কুস্তিতে দুই ব্রোঞ্জ
এসএ গেমস কুস্তিতে গতকাল দুই ব্রোঞ্জপদক জিতে বাংলাদেশ। গতকাল জানাকপুরে অনুষ্ঠিত এই ডিসিপ্লিনে মেয়েদের ৬৮ কেজি ওজন শ্রেণীতে তিথি রায় এবং পুরুষদের ৭৪ কেজি ওজন শ্রেণিতে শেখ শিপন ব্রোঞ্জপদক লাভ করেন।

জুডোতেও বোঞ্জ
নেপাল এসএ গেমস পুরুষ জুডোতে মাইনাস ৮১ কেজি ওজন শ্রেণীতে বাংলাদেশের নূর আলম ব্রোঞ্জ, মহিলা জুডোতে মাইনাস ৭০ কেজি ওজন শ্রেণীতে বাংলাদেশের ডসুইশিং চৌধুরী কান্তা ব্রোঞ্জ, মাইনাস ৭৮ কেজিতে ফারিয়া খানম ব্রোঞ্জপদক লাভ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন