ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি-জামায়াত এদেশের ইতিহাসকে বিকৃত করেছিল: নৌ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ৭:৫৬ পিএম

‘মানুষ এখন মুক্তভাবে লিখতে পারে, বলতে পারে। একাত্তরে বিজয়ের ঠিক আগ মুহূর্তে পাক বাহিনী ও তাদের দোসররা বাংলাদেশকে অকার্যকর করতে আমাদের সব মুক্তমনা বুদ্ধিজীবীদের হত্যা করেছিল। এর ধারাবাহিকতায় বিএনপি-জামায়াত এদেশের ইতিহাসকে বিকৃত করেছিল। পাঠ্যপুস্তক থেকে মুক্তিযুদ্ধের ইতিহাসকে মুছে দিয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে এখন মুক্ত চিন্তা ফিরে এসেছে। দেশের মানুষ এখন স্বাধীনতার প্রকৃত সুখ ও স্বাদ ভোগ করছে। এ নেতৃত্বের ধারাবাহিকতা থাকলে বাংলাদেশ শিগগিরই উন্নত-সমৃদ্ধ দেশ হবে।’- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এসব কথা বলেছেন।

আজ শনিবার জেলার বিরল মুক্ত দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন শেষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ বলেন, দেশে আইনের শাসন ও গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। সংসদ কার্যকর হয়েছে। বিএনপি-জামায়াত দেশের এ অগ্রগতিতে বিঘ্ন ঘটাতে চায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম জিনাত হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু, ডেপুটি কমান্ডার আব্দুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সবুজার সিদ্দিক সাগর ও সাধারন সম্পাদক রমা কান্ত রায় প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন