বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিজয় দিবসে মনজুর আলমের শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম


নগরীর উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ, মোস্তফা-হাকিম কেজি এন্ড হাই স্কুল ও আলহাজ্ব তাহের-মনজুর ইসলামিয়া সুন্নিয়া মাদরাসার যৌথ উদ্যোগে গতকাল সোমবার মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ ”ত্বরে মহান বিজয় দিবস পলন করা হয়। আর বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় শীতার্থদের মাঝে বিতরণ করা হয় শীতবস্ত্র।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সিটি মেয়র ও ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলম।
তিনি বলেন, ষড়ঋতুর পালাবদলে এখন শীতকাল। সমাজের গরীব, অসহায়, এতিম ও হতদরিদ্ররা অভাবের কারণে শীত মোকাবেলায় হিমশিম খায়। এই অসহায় মানুষগুলোর কথা চিন্তা করে এবং শহীদ মুক্তিযুদ্ধাদের আত্মার শান্তি কামনার্থে এই আয়োজন। দরিদ্রদের কল্যাণে এভাবে সকলে এগিয়ে এলে ধীরে ধীরে দারিদ্রতা কমতে থাকবে। তার আগে আকবরশাহ শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মনজুর আলম। তার সাথে ছিলেন আওয়ামী লীগ নেতা সুলতান আহাম্মদ, মোহাম্মদ লোকমান আলী, কাজী আলতাফ হোসেন, মো. অব্দুল কাদের, শফিউল আলম, আমানত উল্লাহ, জাহিদুল হক, ঢালিম আচার্য্য, অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, অধ্যাপক মো. আবু ছগির, কাজী মাহবুবুর রহমান প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন