শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রোনালদো-দিবালায় জুভেন্টাসের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৩:১০ এএম

ক্রিস্টিয়ানো রোনালদো ও পাউলো দিবালার নৈপুণ্যে সাম্পদোরিয়ার বিপক্ষে জুভেন্টাস পেল প্রত্যাশিত জয়ের দেখা। প্রতিপক্ষের মাঠে বুধবার সিরি আর ম্যাচে ২-১ গোলে জিতেছে প্রতিযোগিতাটির টানা আটবারের চ্যাম্পিয়নরা।
উনবিংশ মিনিটে দারুণ নৈপুণ্যে দলকে এগিয়ে নেন দিবালা। আলেক্স সান্দ্রোর পাস ডি-বক্সে ডান দিকে পেয়ে বাঁ পায়ের জোরালো কোনাকুনি শটে গোলটি করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। আসরে তার মোট গোল হলো পাঁচটি। এগিয়ে যাওয়ার আনন্দ অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি শিরোপাধারীদের। ডি-বক্সে তারা বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে ফাঁকায় পেয়ে ১০ গজ দূর থেকে জোরালো শটে পরাস্ত করেন ইতালিয়ান ফরোয়ার্ড জানলুকা কাপরারি।
রোনালদোর দুর্দান্ত হেডে ৪৫তম মিনিটে আবারও এগিয়ে যায় জুভেন্টাস। বাঁ দিক থেকে সান্দ্রোর দূরের পোস্টে বাড়ানো ক্রসে অনেকখানি লাফিয়ে হেডে গোলটি করেন পর্তুগিজ ফরোয়ার্ড। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে কাপরারি বাজে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় স্বাগতিকরা। এক জন বেশি নিয়ে বাকি চার মিনিটে উল্লেখযোগ্য কোনো সুযোগ অবশ্য তৈরি করতে পারেনি ইউভেন্তুস।
১৭ ম্যাচে ১৩ জয় ও তিন ড্রয়ে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। ৩ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে এক ম্যাচ কম খেলা ইন্টার মিলান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন