বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সিরিজ শুরুর আগেই ছিটকে গেলেন বাভুমা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ৪:০৮ পিএম

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের আগেই ধাক্কা খেল দক্ষিণ আফ্রিকা। চোট পাওয়ায় ইংলিশদের বিপক্ষে প্রথম টেস্ট খেলতে পারবেন না টেম্বা বাভুমা। ২৯ বছর বয়সী দক্ষিণ আফ্রিকান মিডল-অর্ডার ব্যাটসম্যান চোট অবশ্য গ্রেড ওয়ানের।
এক ঝাঁক নতুন মুখ নিয়ে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম দুই টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করে স্বাগতিক প্রোটিয়ারা। ১৭ জনের টেস্ট স্কোয়াডে ৬ জনের নেই টেস্ট খেলার অভিজ্ঞতা। ফাফ ডু প্লেসিকে অধিনায়ক করে এ স্কোয়াড ঘোষণা করা হয়।
দক্ষিণ আফ্রিকা ক্রিকেট এক বিবৃতিতে জানিয়েছে, বাভুমাকে অন্তত ৭ থেকে ১০ দিন মাঠের বাইরে থাকতে হবে। তবে আশা করা হচ্ছে দ্বিতীয় টেস্টে মাঠে নামতে পারবেন বাভুমা। এ দিকে বাভুমার পরিবর্তে কাকে স্কোয়াডে নেওয়া হচ্ছে এখনো তা জানায়নি দক্ষিণ আফ্রিকা ক্রিকেট। আগামী ২৬ ডিসেম্বর 'বক্সিং ডে'তে সিরিজের প্রথম টেস্ট খেলতে নামবে দুই দল। এরপর ৩, ১৬ ও ২৪ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাকি তিন টেস্ট।
দক্ষিণ আফ্রিকার টেস্ট স্কোয়াড : ফাফ ডু প্লেসি (অধিনায়ক), ডিন এলগার, কুইন্টন ডি কক, কেশব মাহারাজ, এইডান মারকারাম, যুবায়ের হামজা, এনরিখ নর্টজে, আন্দিলে ফেহলুকোয়াও, ভারনন ফিল্যান্ডার, কাগিসো রাবাদা, বিউরান হেনড্রিক্স, ড্যান প্যাটারসন, পিয়েতের মালান, ডোয়াইন প্রিটোরিয়াস, রুডি সেকেন্ড, ভ্যান ডার ডুসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন