বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জনগণের ন্যায্য অধিকার আদায়ে আওয়ামী লীগ সবসময় ভূমিকা রেখেছে : জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ৭:৫১ পিএম

‘আওয়ামী লীগ অধিকার আদায়ের সংগ্রামে সবসময় অগ্রগামী ছিল। জনগণের ন্যায্য অধিকার আদায়ে আওয়ামী লীগ সবসময় ভূমিকা রেখেছে। আশা করছি ভবিষ্যতেও আওয়ামী লীগ তাদের ঐতিহ্য ও গৌরবময় ইতিহাস বজায় রাখবে।’- আমন্ত্রিত অতিথি হিসেবে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে যোগ দিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এসব কথা বলেছেন।


কাদের বলেন, আমরা আওয়ামী লীগের সঙ্গে নির্বাচন করেছি। তারা কোনো ভালো কাজ করলে আমরা তাদের অভিনন্দন জানাবো। আবার তাদের নেতাকর্মীরা খারাপ কিছু করলেও সংসদে আমরা তার প্রতিবাদ করব। রাস্তাঘাটে গাড়ি ভাঙচুর করে আমরা কোনো অরাজকতা সৃষ্টি করতে চাই না। আমরা সংসদেই প্রতিবাদ জানাবো।

আজ শুক্রবার (২০ ডিসেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সম্মেলনে তারা যোগ দেন।

এ সময় জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, আওয়ামী লীগ ঐতিহ্যবাহী একটি দল। রাজপথে জনগণের অধিকার আদায়ে তাদের অনেক ভূমিকা রয়েছে। বর্তমানে আওয়ামী লীগের নেতৃত্বে যারা রয়েছেন তারা নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করছে বলে আমি মনে করি। তাদের আজকের সম্মেলনকে অভিনন্দন জানাই।

দলটির চেয়ারম্যান জি এম কাদেরের নেতৃত্বে সম্মেলনে আগত প্রতিনিধি দলের সদস্যরা হলেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতি ও মুজিবুল হক চুন্নু।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন