শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অবসরের সিদ্ধান্ত ফিল্যান্ডারের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ৭:৫২ পিএম | আপডেট : ৭:৫৩ পিএম, ২৩ ডিসেম্বর, ২০১৯

আর ক্রিকেট খেলবেন না ভার্নন ফিল্য়ান্ডার। চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেললেন দক্ষিণ আফ্রিকার বোলিং অলরাউন্ডার। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কথা ভেবে ফেলেছেন তিনি।
আগামী বছর জানুয়ারিতে নিজের দেশের মাটিতে ইংল্য়ান্ডের বিরুদ্ধে চার ম্য়াচের টেস্ট সিরিজ খেলেই বাইশ গজকে আলবিদা বলবেন তিনি। দক্ষিণ আফ্রিকার অফিসিয়াল টুইটার অ্য়াকাউন্ট থেকে টুইট করে তাঁর এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।
ফিল্য়ান্ডার বলছেন, ‘ইংল্য়ান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের পরেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে চাই। অসাধারণ এই যাত্রা শেষ করার এটাই আদর্শ সময়। সিএসএ, কেপ কোব্রাসের সঙ্গে সকল কোচ, ম্য়ানেজমেন্ট, অধিনায়ক ও সতীর্থদের ধন্য়বাদ জানাতে চাই। সারা বিশ্বব্য়াপী ফ্য়ানেদের থেকে যে ভালবাসা আর সমর্থন পেয়েছি তা ভুলতে পারব না।’
প্রায় এক যুগেরও বেশি সময় আন্তর্জাতিক ক্রিকেটে কাটানো ফিল্য়ান্ডার সব ফর্ম্য়াট মিলিয়ে ৯৭টি ম্য়াচ খেলেছেন। ব্য়াট হাতে ১৭৮৪ রান করার পাশাপাশি ২৬১টি উইকেট নিয়েছেন তিনি। অস্ট্রেলিয়ার হয়ে টেস্ট অভিষেক করেই নিয়েছিলেন আট উইকেট। ৭৮ রান হজম করেন তিনি। এর মধ্য়ে ১৫ রানে পাঁচ উইকেট নেওয়ার কৃতিত্বও রয়েছে তার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন