বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘খাওয়ার পানি’ উৎপাদনকারী অবৈধ কারখানা বন্ধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ সংসদীয় কমিটির

বাসস | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ৭:১৯ পিএম

শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউটের (বিএসটিআই) অনুমোদনহীন ‘খাওয়ার পানি’ উৎপাদনকারী অবৈধ কারখানা অবিলম্বে বন্ধ করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করেছে।

আজ বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়। এটি ছিল একাদশ জাতীয় সংসদের শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৬ষ্ঠ বৈঠক।

কমিটির সভাপতি আমির হোসেন আমুর সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য এ, কে এম ফজলুল হক, মোহাম্মদ সাহিদুজ্জামান, কাজিম উদ্দিন আহম্মেদ এবং পারভীন হক সিকদার অংশগ্রহণ করেন।

বৈঠকে,বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের (বিআইএম) সার্বিক বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনার পাশাপাশি শিল্প মন্ত্রণালয়ের কর্মকর্তা/কর্মচারীদের দক্ষতা উন্নয়নের লক্ষ্যে বেশী করে প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করা হয়।

এ ছাড়াও কমিটি শিল্প মন্ত্রণালয়ের যে কোন ক্রয়ের ব্যাপারে বুয়েটের ইঞ্জিনিয়ারের পর্যবেক্ষণের পর পরবর্তী ব্যবস্থা গ্রহণে মন্ত্রণালয়কে সুপারিশ করেছে।

শিল্প সচিবসহ মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন সংস্থার প্রধানরা এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ বৈঠকে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন