শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মায়ের সামনে সন্তানকে অমানুষিক নির্যাতন

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০৫ এএম

মায়ের সামনে এক শিশুর ওপর অমানুষিক নির্যাতনের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এ ঘটনা চারদিকে ছড়িয়ে পড়লে পুলিশ তাকে গ্রেফতারের অভিযানে নামে। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁ ঢাকা দিয়েছে নির্যাতনকারি আবু তাহের। বুধবার বিকেলে কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামে এ নির্যাতনের ঘটনা ঘটে।
নির্যাতনের শিকার রাজু চন্দ্র বিশ্বাস (১৫) রাখাল চন্দ্র বিশ্বাসের ছেলে। অভিযুক্ত আবু তাহের (৬১) একই গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের ইউনিয়ন আমির।
খোঁজ নিয়ে জানা যায়, বুধবার রাজু চন্দ্র বিশ্বাস মায়ের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে নিজ ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় আবু তাহের কৌতুহলবশত: রাজুদের বাড়ি যান। আবু তাহেরকে উত্তেজিত অবস্থায় দেখে তাকে ধরে হাত-পা বেঁধে বাড়ির আঙ্গিনায় ফেলে রাখেন। এতে রাজু ক্ষীপ্ত হয়ে বাধাঁ অবস্থায় আবু তাহেরকে গালমন্দ করেন। ফলে আবু তাহের আরো উত্তেজিত হয়ে রাজুকে তার মায়ের সামনে নির্যাতন করেন। তখন উপস্থিত কেউ গোপনে নির্যাতনের দৃশ্য মোবাইলে ধারণ করে। ফেসবুকে তা ছড়িয়ে দিলে ভিডিওটি ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, রাজুকে হাত-পা বেঁধে মুখে ও বুকে উপর্যুপরি লাথি মেরে ছুঁড়ে ফেলে দেয় আবু তাহের। শিশুর প্রতি এমন অমানবিক আচরণে এলাকায় সমালোচনার ঝড় বইছে। এ বিষয়ে আবু তাহেরের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, রাজু তার পরিবারে অশান্তি সৃষ্টি করছে। সে নিজ ঘরে ভাঙচুর করে। পরে আমি তাদের বাড়ি গেলে আমাকে দেখে বিশ্রী ভাবে গালাগাল করে। তা শুনে রাগান্বিত হয়ে শাসনের জন্য আমি তাকে মারধর করেছি। মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম বলেন, তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Shofiqul Islam ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
এই জানোয়ার টাকে দল থেকে বহিসকার করে কঠিনতম শাসতি দেয়া হোক।
Total Reply(0)
Firoz Ahmed ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
যারা এইধরনের বেদবি করে তাঁরা আওয়ামী লীগের সৈনিক না। তাঁরা আওয়ামী লীগের বদনামের জন্য এই ধরনের ব্যবহার করে
Total Reply(0)
Nasru Hauq ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:৩০ এএম says : 0
ধরা হউক ঐ বদমাইশ,লম্পট কে। আইন সবারই জন্য সমান। যাঁরা গরিব ও কম জোর তাদের সংঘে যাঁরা এই ধরণের অত্যাচার করে তাঁরা তো কাপুরুষ। আইনের মাধ্যমে বিচার করতে হবে করা উচিত।
Total Reply(0)
Azad Talukder ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:৩০ এএম says : 0
কিছু নোংড়া মানুষ দলটাকে শেষ করে দিচ্ছে । এদের কঠর সাচতি হওয়া উচিত । এ যদি এ ভাবে বাড়তে থাকে আওয়ামিলিগ থেকে মূখ ফিরিয়ে নিতে বাধ্য হবে । গুটি কয়েক সুবিধাবাদী নেতা দিয়ে ক্ষমতায় টিকে থাকা যাবে না । নেএী আপনার পতি ভালবাসার কমতি নেই সাধারন মানুষের । আপনি ব্যাবস্থা নিন । তানা হলে ৭৫ এর মত আপনার পাসে কাউকে পাবেন না ।
Total Reply(0)
Pobitro Sutrodhor ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:৩১ এএম says : 0
যারা ছবি তুললেন তাদের কি আর কোন দ্বায়িত্ব ছিলোনা
Total Reply(0)
Shafiqul Islam ২৭ ডিসেম্বর, ২০১৯, ১:৩১ এএম says : 0
আইন যদি সবার জন্য সমান হয় তবে এই কুলাংগারকে গ্রেফতার করে উল্টো করে ঝুলিয়ে পেটানো দরকার।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন