শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফিরমিনোর জোড়া গোলে লিভারপুলের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৯, ৩:৫২ পিএম

ইংলিশ প্রিমিয়ার লিগে চলছে লিভারপুলের জয়রথ। ফিরমিনোর জোড়া গোলে লেস্টার সিটিতে হারিয়েছে দলটি। এই জয়ে গেলবারের চ্যাম্পিয়ন ম্যানসিটির থেকে অলরেডদের পয়েন্ট ব্যবধান ১৪। আর পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা দলের সঙ্গে ব্যবধান ১৩! এই ব্যবধান বেড়েছে গতকাল রাতের ম্যাচে দুইয়ে থাকা লেস্টার সিটিকে হারিয়ে।
বৃহস্পতিবার লেস্টার সিটিকে তাদের মাঠেই ৪-০ গোলে বিধ্বস্ত করে নিজেদের মধ্যে পয়েন্টের ব্যবধানও লিভারপুল নিয়ে গিয়েছে ১৩ তে!
শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলতে থাকা লিভারপুলকে ৩১তম মিনিটে দুর্দান্ত এক হেডে এগিয়ে নেন ব্রাজিলিয়ান তারকা ফিরমিনো। বিরতির আগে বল দখলে অনেক এগিয়ে থাকলেও লেস্টার গোলরক্ষকের দৃঢ়তায় ব্যবধান বাড়াতে পারেনি সফরকারীরা। ৭১তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন জেমস মিলনার। দুই মিনিট পর চেম্বারলেইনের আড়াআড়ি পাস থেকে বল পেয়ে উঁচু শটে নিজের দ্বিতীয় গোল করেন ফিরমিনো। ৭৮তম মিনিটে প্রতিআক্রমণ থেকে দলের চতুর্থ গোলটি করেন ম্যাচ জুড়ে দারুণ খেলা চেম্বারলেইন।
১৮ ম্যাচে ১৭ জয়ে ৫২ পয়েন্ট লিভারপুলের। এক ম্যাচ বেশি খেলে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লেস্টার সিটি। ১৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানসিটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন