শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

টানা দুই জয় দিয়ে বছর রাঙাল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৯, ৪:১৭ পিএম

বছরের শেষটা জয় দিয়েই রাঙাল ম্যানচেস্টার ইউনাইটেড। এবারের মৌসুমে বার বার হোঁচট খাওয়া দলটি প্রিমিয়ার লিগে আদায় করে নিয়েছে টানা দ্বিতীয় জয়। বার্নলিকে তারা হারিয়েছে ২-০ গোলে। এই জয়ের পর সেরা চার থেকে এক পয়েন্ট দূরে রেড ডেভিলরা। তাই নতুন বছরটা সেরা চার নিশ্চিতের লক্ষ্য নিয়ে শুরু করবেন ম্যানইউ কোচ ওলে গানার সুলশার।
অবশ্য ম্যানইউর এমন জয়ের নেপথ্যে ছিল মার্শিয়াল ও র‌্যাশফোর্ডের আক্রমণাত্মক ভূমিকা। পল পগবা ও স্কট ম্যাকটমিনের অনুপস্থিতিতে মিডফিল্ড দুর্বল হয়ে পড়েছিল দলটির। কিন্তু বার্নলির রক্ষণাত্মক ভঙ্গিতে তেমন কোনো বিপদের মুখোমুখি হতে হয়নি। উল্টো আক্রমণে গিয়ে ৩৩ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল ম্যানইউর। মার্শিয়ালের শট লাইন থেকে ক্লিয়ার করেছেন ফিল বার্ডসলে। ৪৪ মিনিটে অবশ্য আর কোনো ভুল হয়নি ফরাসি ফরোয়ার্ডের। বার্নলি ডিফেন্ডার চার্লি টেইলরের ভুলে প্রথম গোলটি করেছেন।
বিরতির পর শেষ দিকে কিছু চাপ প্রয়োগের চেষ্টা করেছিল স্বাগতিক বার্নলি। উল্টো যোগ করা সময়ে প্রতি আক্রমণে উঠে দলের দ্বিতীয় গোল তুলে নেন র‌্যাশফোর্ড।
২০ খেলায় ৩১ পয়েন্ট নিয়ে পাঁচে উঠেছে ম্যানইউ। আজ (রোববার) অবশ্য এই অবস্থানের পরিবর্তন হতে পারে উলভস ও শেফিল্ডের মধ্যকার ম্যাচের ফলে। তবে ম্যানইউ কোচ খুব আত্মবিশ্বাসী সেরা চারে যাবে তার দল। ১৮ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষে আছে লিভারপুল। ২০ খেলায় ৪২ পয়েন্ট নিয়ে দুইয়ে লিস্টার। ১৯ খেলায় ৩৮ পয়েন্টে তিনে ম্যানসিটি, সমান খেলায় ৩২ পয়েন্টে চারে চেলসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন