ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মোদি সরকারকে এন আর সি বাতিল করতে হবে-আমীর ইসলামী মসাজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৫ পিএম

ইসলামী সমাজের আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, ভারত সরকারের নাগরিকত্ব সংশোধন আইন মূলতঃ মানুষে মানুষে বিভেদ ও বৈষম্য এবং একদল মানুষের নাগরিকত্ব হরণ করে তাদের জীবনে বিপর্যয় সৃষ্টি করার অপতৎপরতা মানবতা বিরোধী অপরাধ। তিনি মোদি সরকারকে এ হটকারী সিদ্ধান্ত বাতিলের দাবি জানান। সংগঠনের আমীর বিশ্বের প্রতিটি রাষ্ট্রের ক্ষমতাসীনদেরকে সমাজ ও রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে সৃষ্টিকর্তা আল্লাহর সার্বভৌমত্ব মেনে নেয়ার আহ্বান জানান। 

তিনি বলেন, সমাজ ও রাষ্ট্র ইসলামী ব্যাবস্থায় গঠিত ও পরিচালিত হলেই মানুষের জীবনে সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠিত হবে এবং মানুষের মৌলিক অধিকারসহ সকল অধিকার নিশ্চিত হবে। কিন্তু বর্তমানে বাংলাদেশসহ বিশ্বের প্রতিটি রাষ্ট্রে মানব রচিত ব্যবস্থা প্রতিষ্ঠিত থাকায় দুর্নীতি, সন্ত্রাস, উগ্রতা, শোষন, জুলম, গুম, খুন, ধর্ষণ ইত্যাদি মানবতা বিরোধী অপরাধ মানুষের সমাজ জীবনে বিপর্যয় সৃষ্টি করেছে, যার কারণে তাদের জীবনে দুর্ভোগ ও অশান্তি ক্রমেই বেড়েই চলছে।
গতকাল সকালে সোলায়মান কবীরের পরিচালনায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে সোলায়মান কবীরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মুহাম্মাদ ইয়াছিন, মুহাম্মাদ ইউসুফ আলী, মুহাম্মাদ আমীর হোসাইন ও আসাদুজ্জামান বুলবুল।
আলোচনা সভায় সংগঠনের আমীরের ঘোষিত কর্মসূচী হচ্ছে, ১ জানুয়ারী থেকে ৭ জানুয়ারী পর্যন্ত সপ্তাহব্যাপী ঢাকা মহানগরীর প্রতিটি থানায় গণসংযোগ এবং ৭ জানুয়ারী সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনের রাস্তার দক্ষিন পার্শে মানব বন্ধন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন