শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

দ্বিতীয়বারের মত মোয়েসকে নিয়োগ দিল ওয়েস্ট হ্যাম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ৭:৪৯ পিএম

প্রিমিয়ার লিগে নিজেদের হারানো অবস্থান ফিরিয়ে আনার লক্ষ্যে দ্বিতীয় বারের মত কোচ হিসেবে ডেভিড ময়েসকে নিয়োগ দিয়েছে ওয়েস্ট হ্যাম।
২০১৩-১৪ মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের বস হিসেবে ব্যর্থতাকে আর কাটিয়ে উঠতে পারেননি ময়েস। ২০১৭-১৮ মৌসুমে মাত্র ছয় মাসের জন্য ৫৬ বছর বয়সী ময়েসকে নিয়োগ দিয়েছিল হ্যামার্সরা। শনিবার লিস্টারের কাছে ২-১ গোলে পরাজিত হবার পর কোচের পদ থেকে ম্যানুয়েল পেলেগ্রিনিকে বরখাস্ত করে ওয়েস্ট হ্যাম।
প্রথম মেয়াদে ময়েসের অধীনে ওয়েস্ট হ্যাম লিগে তাদের অবস্থান সুসংহত করেছিল। নভেম্বরের শুরুতে স্লাভেন বিলিচকে বরখাস্তের পর এই মৌসুমে তৃতীয় কোচ হিসেবে নিয়োগ পেলেন ময়েস।
ক্লাবের এক বিবৃতিতে ময়েস বলেছেন, ‘আবারো এখানে ফিরতে পারাটা সত্যিই আনন্দের। ওয়েস্ট হ্যামে আবারো ফিরতে পেরে আমি গর্বিত। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে ক্লাবের উন্নতিতে আমি কিভাবে অবদান রাখবো। আমি বিশ্বাস করি এই দলের এগিয়ে যাবার সব দক্ষতা আছে। যে কারনে এই দলটির সাথে কাজ করতে মুখিয়ে আছি।’
বুধবার লন্ডন স্টেডিয়ামে এবারের লিগে ধুকতে থাকা আরেক দল বোর্নমাউথের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচকে সামনে রেখে পেলেগ্রিনির উত্তরসূরী হিসেবে অভিজ্ঞ কাউকে নিয়োগের ব্যপারে কোন দেরী করেনি ওয়েস্ট হ্যাম। ক্লাবের হয়ে এর আগের মেয়াদে ৩১টি ম্যাচে ময়েস ৯টি জয় ও ১০টি ড্র উপহার দিয়েছেন।
এভারটনের হয়ে দীর্ঘ ১১ বছরে দারুন সফল ছিলেন ময়েস। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডে এ্যালেক্স ফার্গুসনের উত্তরসূরী হিসেবে এক বছরও ভালভাবে কাটাতে পারেননি। এরপর সংক্ষিপ্ত সময়ের জন্য রিয়াল সোসিয়েদাদ ও সান্ডারল্যান্ডেও কাজ করেছেন। ছয় মাসের প্রথম মেয়াদে তার অধীনে ওয়েস্ট হ্যাম ১৩তম স্থানে থেকে লিগ শেষ করার পর ময়েসের সাথে আর চুক্তি বৃদ্ধি করেনি ক্লাবটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন