বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

শীতে কমফি’র ৬টি নতুন ডিজাইনের কম্ফোর্টার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ৬:৪২ পিএম

শীতে উষ্ণতা ছড়াতে আরএফএলের কমফি ব্রান্ড বাজারে নিয়ে এসেছে বাহারী ডিজাইনের হরেক রকমের কম্ফোর্টার। উন্নত কাঁচামাল ও স্বয়ংক্রিয় পদ্ধতিতে তৈরী সর্বোচ্চ গুণগত মানসম্পন্ন কমফি কম্ফোর্টার পাওয়া যাচ্ছে দেশের সর্বত্র।

কমফি’র প্রধান পরিচালন কর্মকর্তা কাজী রাশেদুল ইসলাম বলেন, বর্তমানে দুটি সাইজে সিঙ্গেল ও ডাবল- ১০টি ডিজাইনের কমফি কম্ফোর্টার বাজারে রয়েছে। এবারে শীতে আমরা ক্রেতার পছন্দকে মাথায় রেখে ৬টি নতুন দৃষ্টিনন্দন ডিজাইন এনেছি। বর্তমানে মানুষ ফ্যাশন সচেতন। তারা পণ্যের গুণগত মানের পাশাপাশি ডিজাইনকে গুরুত্ব দিয়ে থাকে।

তিনি বলেন, শীত মৌসুমে আমাদের দেশে কম্বল, লেপের বিকল্প হিসেবে কম্ফোর্টারের চাহিদা দিন দিন বাড়ছে। কেননা এটি দেখতে সুন্দর, সহজে বহনযোগ্য, ওজনে হালকা ও আরামদায়ক। একসময় এই কম্ফোর্টারের প্রায় পুরোটাই আমদানি নির্ভর ছিল। তবে এখন আমরা নিজস্ব কারখানায় উন্নত কাঁচামাল ও স্বয়ংক্রিয় পদ্ধতিতে সর্বোচ্চ গুণগত মানসম্পন্ন কমফোর্টার উৎপাদন করছি।

কমফি’র ব্র্যান্ড ম্যানেজার জহিরুল ইসলাম বলেন, শীতে অনেকে পরিবার-পরিজনসহ বিভিন্ন জায়গায় বেড়াতে যান। তাদের স¦াস্থ্য সুরক্ষার বিষয়টি মাথায় রেখে আমরা এনেছি ওজনে হালকা, সহজে বহনযোগ্য আরামদায়ক কম্ফোর্টার। সিঙ্গেল সাইজের কম্ফোর্টার ওজন মাত্র ১৫০০ গ্রাম, আর ডাবল সাইজের ওজন মাত্র ২৫০০ গ্রাম। তাছাড়া এ কম্ফোর্টার সহজে পরিষ্কার করা যায়।

কিছু শীতবস্ত্রে এলার্জিসহ নানা ধরনের সমস্যা দেখা দেয়। কিন্তু আমাদের তৈরী কমফি কম্ফোর্টার শতভাগ স্বাস্থ্যসম্মত বলেও জানান তিনি।

বর্তমানে রিগ্যাল এম্পোরিয়াম, বেস্ট বাই, স্বপ্ন, আগোরা, সিএসডিসহ অনুমোদিত ডিলার ও রিটেইলারদের মাধ্যমে সারাদেশে পাওয়া যাচ্ছে কমফি কম্ফোর্টার। তাছাড়া ক্রেতারা চাইলে দারাজ ও অথবা ডট কমের মাধ্যমে পণ্য অর্ডার করতে পারবেন। অথবা ডট কমের মাধ্যমে পণ্য অর্ডার করলে মিলবে ১০ ভাগ মুল্যছাড়। কমফি কম্ফোর্টারের সর্বনি¤œ মুল্য ১৭৯৫ টাকা এবং সর্বোচ্চ দাম ৩৫৯০ টাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন