শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রবাসী ভাইকে নিয়ে বাড়ী ফেরার পথে লাশ হয়ে ফিরলেন স্বামী-স্ত্রী

উদ্ধারকারীদের আত্নচিৎকারেও ঘুম ভাঙ্গেনি উৎসুক জনতার

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২০, ১২:৫৪ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে সৌদি ফেরৎ ভাইকে নিয়ে ব্যক্তিগত গাড়ীযোগে বাড়িতে আসার পথে মহাসড়ক থেকে ব্রীজসংলগ্ন খাদে পড়ে দুইজন নিহত হয়েছে। নিহতরা হলো নোয়াখালীর কবিরহাট উপজেলার পূর্ব গোরাকনগর এলাকার রাবেয়া বেগম রুমি (২৫) ও তার স্বামী- সাইফুল ইসলাম। বুধবার সকাল আনুমানিক ৯.৩০ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুজাতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এসময় স্থানীয় উদ্ধারকর্মীরা গাড়িতে থাকা দুই জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতরা হলো; গাজীপুর জেলার সাভার উপজেলার গোলাম হোসেনের পুত্র মমিনুল ইসলাম এবং কবিরহাটের সিরাজ মিয়ার পুত্র হুমায়ুন কবির। চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ সবুজ জানান, আহত হুমায়ুন কবির চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে চিকিৎসাধীন এবং অন্যজন গাড়িচালক মমিনুল ইসলামের অবস্থা বেগতিক দেখে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত রুমির আত্নীয় কবিরহাটের বাচ্চু মিয়া জানান, প্রবাস থেকে আসা হুমায়ুন কবিরকে ঢাকা থেকে রিসিভ করে বাড়ী নিয়ে আসছিলেন রুমি ও তার স্বামী সাইফুল। নিহতরা হুমায়ুন কবিরের বোন এবং ভগ্নিপতি বলেও জানান তিনি। মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির ওসি সরফ উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে নিহতের উদ্ধার করে ফাঁড়িতে আনা হয় এবং আহতদের নিকটবর্তী হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী ও উদ্ধারে অংশ নেওয়া অনেকে জানান, শতাধিক উৎসুক জনতা দুর্ঘটনার দৃশ্যটি দেখলেও ৪-৫জন ব্যতিত কেউ আহতদের উদ্ধারে নামেনি। এসময় উদ্ধারকর্মীরা চিৎকার করে রাস্তার দুই পাশে থাকা উৎসুক জনতাকে আহতদের উদ্ধারে নামার জন্য আহŸান জানান। কিন্তু হৃদয়বিদারক আহবানেও ঘুম ভাঙ্গেনি উৎসুক জনতা ও ছবি তোলা লোকদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন