রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সূবর্ণচরে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে শ্রীঘরে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ৪:৪৫ পিএম

সুবর্ণচর উপজেলার আমান উল্যাপুর ইউনিয়নে কেশব সাহা (৩৬) নামের এক ব্যবসায়ীর ঘরে গাঁজা রেখে তাকে পুলিশ দিয়ে আটক করানো হয়। পরে কেশবকে ফাঁসাতে গিয়ে নিজের জালে নিজেই ফেঁসে গেলেন বেলাল হোসেন (৪৫) নামের এক ব্যক্তি। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনা স্বীকার করেছেন বেলাল।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে ৫নং ওয়ার্ড চরবজলুল করিম গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত বেলাল হোসেন ওই গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে সোর্সের মাধ্যমে খবর পেয়ে স্থানীয় বৈরাগির বাজারের ব্যবসায়ী কেশব সাহার ঘরে অভিযান চালানো হয়। এসময় সোর্সের দেওয়া তথ্যমতে ওই ঘর থেকে গাঁজাসহ কেশবকে আটক করা হয়। পরবর্তীতে কেশবকে থানায় এনে জিজ্ঞাসাবাদের পর সে মাদক ব্যবসার সাথে জড়িত না বলে জানায় এবং তাদের সাথে জায়গা জমি নিয়ে একই এলাকার বেলালের সাথে বিরোধ আছে বলে জানায়। এর সূত্র ধরে ও সোর্সের দেওয়া তথ্যের ভিত্তিতে চরবজলুল করিম গ্রামে অভিযান চালিয়ে বেলালকে আটক করা হয়।
চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন জানান, কেশবকে গাঁজা দিয়ে ফাঁসানো চেষ্টার বিষয়টি প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেলাল স্বীকার করেছে। কেশবের বাবা ভূপেশ সাহার সাথে জায়গা জমি নিয়ে বিরোধ রয়েছে বেলালের। এনিয়ে আদালতে তাদের মধ্যে মামলাও চলছে। ঘটনায় বেলালের বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন