শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চার-ছক্কার প্লাকার্ড নিষিদ্ধ

নাগরিকত্ব আইন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ৭:৪৯ পিএম

আগামীকাল (রোববার) গুয়াহাটির বরসপাড়া স্টেডিয়ামে টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামছে ভারত ও শ্রীলঙ্কা। এই ম্যাচে কোনওরকম পোস্টার, ব্যানার ও মেসেজ বোর্ড চলবে না বলে জানিয়ে দিয়েছে অসম ক্রিকেট অ্যাসোসিয়েশন। এমনকি ম্যাচের মধ্যে যে সব ৪-৬ লেখা প্ল্যাকার্ড প্রদর্শন করেন দর্শকরা, নিষেধাজ্ঞা জারি হয়েছে সেগুলির ওপরেও।
নাগরিকত্ব আইনের প্রতিবাদে গোটা দেশের পাশাপাশি বিক্ষোভ ছড়িয়ে পড়ে অসমেও। ম্যাচের মধ্যে যাতে সিএএ বিরোধী কোনও পোস্টার-ব্যানার প্রদর্শিত না হয়, তা নিশ্চিত করতেই এই নিষেধাজ্ঞা বলে মনে করা হচ্ছে। তবে এই নির্দেশের সঙ্গে নাগরিকত্ব আইনের কোনও সম্পর্ক নেই বলে দাবি করেছেন গুয়াহাটির পুলিশ কমিশনার এমপি গুপ্তা। আন্তর্জাতিক ম্যাচে নিরাপত্তার কারণেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন তিনি।
এই বিষয়ে তাদের কাছে কোনও তথ্য নেই বলে দাবি করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে স্থানীয় প্রশাসনের নির্দেশ বোর্ড মেনে চলবে বলে জানিয়েছেন বিসিসিআই-এর এক আধিকারিক। রবিবারের ম্যাচ ভালো ভাবে উতরোতে পারলে আইপিএল-এর জন্য তৈরি হয়ে যাবে গুয়াহাটি। বেশ কয়েক বছর ধরেই গুয়াহাটিতে আইপিএল-এর ম্যাচ পেতে চেষ্টা চালাচ্ছে অসম ক্রিকেট অ্যাসোসিয়েশন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন