শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ডেম্বেলেতে চোখ চেলসির, ছেড়ে দেবে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ৯:১৮ পিএম

বার্সেলোনা থেকে নেইমার পিএসজিতে যাওয়ার পর এখনও তার অভাব মেতাতে পারেনি স্পেনের ক্লাবটি। এক নেইমারের অভাব মেটাতে দুই ফুটবলারকে কিনতে হয়েছে বার্সেলোনার। বরুসিয়া ডর্টমুন্ড থেকে তারা নিয়ে আসে উসমান ডেম্বেলেকে। কিন্তু ইনজুরি কারণে বার্সার চাহিদা তিনি ঠিক মেটাতে পারেননি। প্রতিভার সঙ্গে করতে পারেননি সুবিচার। চলতি মৌসুমে তাই অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে মোটা অর্থের বিনিময়ে আনতে হয়েছে অ্যান্তোনিও গ্রিজম্যানকে।

ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী এই তারকা এখনও নেইমারের অভাব ঠিক পূরণ করতে পারেননি। তবে সময়ের সঙ্গে বার্সেলোনায় মানিয়ে নিচ্ছেন তিনি। ডেম্বেলে তাই কালাতান শিবিরে অনেকটা অকেজো হয়ে পড়েছেন। তরুণ আনসু মান ফাতির মতো ফরোয়ার্ড তার ওপর চাপ তৈরি করছে। বার্সেলোনা তাই ফ্রান্সের ফরোয়ার্ড ডেম্বেলেকে ছেড়ে দিতে চায়।

আর এই তারকার দিকে চোখ প্রিমিয়ার লিগের দল চেলসির। এছাড়া সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, লিভারপুলও চোখ রাখছে ডেম্বেলের দিকে। ফুটবলার কেনার নিষেধাজ্ঞা ছিল চেলসির ওপর। কিন্তু ফিফা সেটা তুলে নিয়েছে। জানুয়ারির দলবদলে চেলসি তাই নতুন ফুটবলার কিনতে চায়। তাদের নজরে আছে বরুসিয়া ডর্টমুন্ডের জাদন সানকো এবং বার্সেলোনার উসমান ডেম্বেলে। এছাড়া আরও কিছু ফুটবলার নিয়ে খোঁজ খবর রাখছে চেলসি।

বার্সার করা এক জরিপে ক্লাবের ৮৩ ভাগ সমর্থক ডেম্বেলেকে ব্যর্থ বলেছেন। বার্সা তাই তাকে আর শিবিরে বসিয়ে রাখতে চায় না। পিএসজি তাকে নেওয়ার ব্যাপারে আগ্রহী ছিল চলতি মৌসুমের শুরুতে। কিন্তু ডেম্বেলে যেতে চায়নি। তবে বর্তমান বাজারে তার দাম আছে ভালোই। ম্যানসিটি, ম্যানইউ কিংবা বায়ার্ন মিউনিখও চোখ রাখছে তার দিকে। বার্সা তাকে ২০১৭ সালে ডর্টমুন্ড থেকে ১২০ মিলিয়ন ইউরোতে দলে এনেছিল। কিন্তু এখন বার্সা ৮৫ মিলিয়ন ইউরোতে ডেম্বেলেকে ছেড়ে দিতে চায় বলে সংবাদ মাধ্যমের খবর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন