শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চট্টগ্রামকে ছাপিয়ে শীর্ষে রাজশাহী

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বঙ্গবন্ধু বিপিএলে সিলেট পর্বের শেষ ম্যাচে গতকাল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রাজশাহী রয়্যালসের বিপক্ষে ২০ ওভারে ১৪৩ রান তোলে সিলেট থান্ডার। জবাবে ৬ উইকেটের বড় জয় পায় রাজশাহী। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল শোয়েব মালিকের দল।

টস জিতে ব্যাটিংয়ে নামা সিলেট পাওয়ার প্লের ৬ ওভারে তুলতে পারে কেবল ৩৬ রান। ২ ছক্কায় ১১ বলে ১৬ করে আব্দুল মজিদ ফিরেন আবু জায়েদের বলে বোল্ড হয়ে। অধিনায়ক আন্দ্রে ফ্লেচার ২৫ রান করতে খেলেন ৩৩ বল। তিনে নেমে জনসন চার্লস ফেরেন ৮ রানে। মিঠুন ও রাদারফোর্ড জুটির সময়ই একটু গতি পায় ইনিংস। ২২ বলে ৪৭ রান যোগ করেন দুজন। শেষ দিকে নাজমুল হোসেন মিলন একটি ছক্কা মারলেও ১১ বল খেলে করেন কেবল ১৩ রান। শেষ ৩ ওভারে সিলেট তুলতে পারে মাত্র ১৪ রান। কাপালি ২টি, এছাড়া রাহি-ইরফান নেন একটি করে উইকেট।

এরপর রান তাড়ায় দুর্দান্ত সূচনা করেন লিচন ও আফিফ। লিটন (৩৬) আউট হলেও মালিককে সঙ্গে নিয়ে এগিয়ে যান আফিফ। কিন্ত দলীয় ৯৪ রানের মাথায় ব্যক্তিগত ৪৬ রানে ফেরেন তিনি। এরপর শুক্কুর (১০), মালিক (২৭) রানে ফিরে যান। তবে বোপারা ও নওয়াজ শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়েন। দেলোয়ার দুটি ও রাদারফোর্ড পান একটি উইকেট। আফিফ ফেরেন রানআউটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন