বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হামেসকে এভারটনে চান আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ৭:৩১ পিএম

কলম্বিয়ান প্লে মেকার হামেস রড্রিগেজের ওপর এখনো আস্থা হারাননি কার্লো আনচেলত্তি। রিয়াল মাদ্রিদের এই তারকাকে গুডিসন পার্কে নিয়ে আসার মাধ্যমে আবারো তার অধীনে খেলাতে চান এভারটনের নব নিযুক্ত এই কোচ।
বাম হাঁটুর ইনজুরি কাটিয়ে পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফিরেছেন রড্রিগেজ। যদিও শনিবার গেতাফের বিপক্ষে রিয়ালের ৩-০ গোলের জয়ের ম্যাচটিতে জিনেদিন জিদানের দলে তিনি ছিলেন না।
বৃটিশ দৈনিক দ্য ডেইলি মিররের সূত্র মতে, হামেসকে দলে নেবার ব্যপারে বেশ কয়েকবার এভারটনের বোর্ড সদস্যদের সাথে আলোচনা করেছেন আনচেলত্তি। রিয়াল মাদ্রিদ ও বায়ার্ন মিউনিখে প্রিয় এই শিষ্যকে তিনি নিজের মত করেই পেয়েছিলেন। এমনকি বায়ার্নের পর এক বছর নাপোলির দায়িত্বে থাকাকালীনও তিনি হামেসকে সেখানে নিতে চেয়েছিলেন।
মিররে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এই মিডফিল্ডার জার্মানীতে দুই মৌসুম খুব একটা ফর্মে ছিলেন না। এরপর সান্তিয়াগো বার্নাব্যুতে ফিরে আসার পর তাকে নিয়ে জিদান দীর্ঘমেয়াদী কোন পরিকল্পনা করেননি বলেই জানা গেছে। এ কারণেই এভারটন বিশ্বাস করে অন্তত ধারে হলেও তারা হামেসকে দলভূক্ত করতে পারবে। একটি বিষয় এখানে গুরুত্বপূর্ণ যে বর্তমানে মৌসুমের মাঝামাঝিতে এসে কোন দলই চাইবে না তার কোন একজন তারকাকে ছেড়ে দিতে। সে কারনে এটা অন্তত নিশ্চিত যে গ্রীষ্মকালীন ট্রান্সফারের সময়ই হামেস রিয়াল ছাড়ছেন না। রিয়াল অন্তত সেটাই বিশ্বাস করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন