শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

কল্যাণমুখী ব্যাংকের অন্যতম স্থানে ইসলামী ব্যাংক -কুসিক মেয়র

প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র মো: মনিরুল হক সাক্কু বলেছেন, দেশে কল্যাণমুখী ব্যাংকের একটি অন্যতম সাফল্যের জায়গা ধরে রেখেছে ইসলামী ব্যাংক। ইসলামী ব্যাংক তাদের সেবা, সুযোগ-সুবিধা প্রদানের মধ্য দিয়ে জাতি, ধর্ম, বর্ণ, গোষ্ঠী নির্বিশেষে সব শ্রেণী-পেশার মানুষের কাছে আর্থিক লেনদেনের জনপ্রিয় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। অর্থনৈতিক কর্মকাÐে ইসলামী ব্যাংকের তাকওয়ার জায়গাটি অনেক বেশি সমৃদ্ধ।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, কুমিল্লা শাখার উদ্যোগে রোজা ও তাকওয়ার আলোকে মানবিক ব্যাংকিং শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র সাক্কু এসব কথা বলেন। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব জোন মোহাম্মদ জালাল উদ্দিন আকবরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও নবাগত হেড অব জোন নিজামুল হক, কুমিল্লা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা: মো: আতাউর রহমান, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মো: বেলাল হোসেন, অধ্যাপক আলহাজ ফারুক আহমেদ। অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা মোল্লা নাজিম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব ব্রাঞ্চ আবু নোমান মো: ছিদ্দিকুর রহমান।
সভাপতির বক্তব্যে মোহাম্মদ জালাল উদ্দিন আকবর বলেন, ইসলামী ব্যাংক দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। মানুষের মৌলিক চাহিদাকে অগ্রাধিকার দিয়ে ইসলামী ব্যাংকের বিনিয়োগ ও অন্যান্য সেবা কার্যক্রম পরিচালিত হয়ে থাকে। ইসলামী ব্যাংক মনে-প্রাণে বিশ্বাস করে ব্যাংকিং নীতি ও পদ্ধতি তাকওয়াভিত্তিক হলে মানুষ এ প্রতিষ্ঠান থেকে কল্যাণ লাভ করবে। আর এর মধ্য দিয়েই দেশের অর্থনৈতিক অঙ্গনে গড়ে উঠবে মানবিক ব্যাংকিং ব্যবস্থা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন