শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বুধবার শুরু প্রিমিয়ার ভলিবল লিগ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৮:২৫ পিএম

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় বুধবার থেকে শুরু হচ্ছে প্রিমিয়ার বিভাগ ভলিবল লিগ। ২৮ জানুয়ারি শেষ হবে এই লিগ। এবারের লিগে ১০টি দল অংশ নিচ্ছে। লিগ হলেও এর খেলা হচ্ছে টুর্নামেন্টের আদলে। দলগুলো দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে। গ্রুপ পর্ব শেষে সেমিফাইনাল, স্থান নির্ধারণী ম্যাচ এবং ফাইনাল। বুধবার শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিগের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া সচিব মো. আখতার হোসেন। বিশেষ অতিথি থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বিএম ইউসুফ আলী।

প্রিমিয়ার ভলিবল লিগকে সামনে রেখে সোমবার বঙ্গবন্ধু জাতীয় ষ্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু। এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ডিএমডি আলমগীর ফিরোজ, ভলিবল ফেডারেশনের যুগ্ম সম্পাদকসহ অন্যান্য কর্মকর্তারা।

অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে- তিতাস ক্লাব, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ পুলিশ এসসি, ওয়ারি ক্লাব, বাংলাদেশ জেল, আজাদ স্পোর্টিং ক্লাব, ঢাকা সবুজ ও বাংলাদেশ আনসার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন