শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় ধর্ষককে পালাতে সহায়তার অভিযোগে গ্রেপ্তার শ্যামল যুবলীগ থেকে বহিষ্কার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ৭:০৫ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক কিশোরীকে ধর্ষণের পর ধর্ষককে পালিয়ে যেতে সহযোগিতা করার অভিযোগে গ্রেপ্তার হওয়া যুবলীগ নেতা আনিছুর রহমান শ্যামলকে দল থেকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে। আনিছুর রহমান শ্যামল ফতুল্লার কাশিপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। তাকে যুবলীগ থেকে বহিস্কার করা হয়েছে। বুধবার কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক পত্রে শ্যামলকে বহিস্কারের আদেশ দেওয়া হয়।
বহিস্কার আদেশে বলা হয়, ফতুল্লার কাশিপুরে এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় ধর্ষককে বাঁচাতে ঘটনাটি মিমাংসা করার কথা বলে কিশোরীসহ তার মাকে শ্যামলের অফিসে ঢেকে নিয়ে যায়। আর সেখানে মিমাংসার নামে ধর্ষককে বাঁচাতে কিশোরীর মাকে হুমকি ধামকি দিয়ে ধর্ষককে পালিয়ে যেতে সহায়তা করে। আর এ ঘটনায় দায়ের করা ধর্ষণের মামলায় আনিছুর রহমান শ্যামলকে পুলিশ গ্রেপ্তার করে। আর এ মর্মে পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনে প্রাথমিক অনুসন্ধানে তা প্রমাণিত হয়। আর সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কর্মকান্ডে সংশ্লিতার অভিযোগে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোবেক আনিছুর রহমান শ্যামলকে সংগঠন থেকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে। একই সঙ্গে কেন তাকে স্থায়ী ভাবে বহিস্কার করা হবে না মর্মে সংগঠনের চেয়ারম্যান/সাধারণ সম্পাদক এর বরাবর তার লিখিত জবাব প্রদানের জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।
এ ব্যাপারে ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী বলেন, শ্যামলকে বহিস্কারের আদেশের বিষয়ে কেন্দ্রীয় কমিটি আমাকে অবগত করেছেন। জামিন পাবার পর কেন্দ্রীয় নির্দেশনার ব্যাপারে তাকে অবহিত করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন