শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কে আমতলী পৌর শহরের একে স্কুল চৌরাস্তায় সড়ক দুর্ঘটনায় মা নুপুর বেগম (৩৫) ও তার স্কুল পড়–য়া শিশুপুত্র নিশাত (১০) ও বোনের মেয়ে এসএসসি পরীক্ষার্থী লামিয়া (১৬) নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো ৬ জন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল বেলা ১১টার দিকে পটুয়াখালী থেকে কলাপাড়ার উদ্দেশে ছেড়ে যাওয়া মায়ের দোয়া নামে একটি যাত্রীবাহী বাস আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের একে স্কুল চৌরাস্তায় পৌঁছলে ব্রেক ফেল করে রাস্তায় ওপড়ে দাঁড়িয়ে থাকা ২টি ব্যাটারিচালিত অটো রিকশা, মাইক্রোবাস ও একটি মোটরসাইকেলসহ পথচারীদেরকে চাপা দেয়। এতে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা পথচারী নুপুর, তার পুত্র ৪র্থ শ্রেণির শিক্ষার্থী নিশাত ও নুপুরের বড় বোনের মেয়ে কাঠালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী লামিয়া আক্তার নিহত হয়েছেন। আহত হয়েছেন নিহত নুপুরের শিশু কন্যা মমতা (৬), ব্যাটারিচালিত অটোর ড্রাইভার আ. জব্বার (৪০), মাইক্রোবাসের যাত্রী রুমা (৩৪), স্কুল শিক্ষিকা নুপুর বেগম (৩২), মোটরসাইকেল চালক রুবেল মুসল্লি (২৫) ও পথচারী শাহাবুদ্দিন মৃধা (৫৬)। নিহত ও আহতরা বিভিন্ন জায়গা থেকে ঘটনাস্থলে এসে অন্যত্র যাওয়ার জন্য গাড়ির জন্য অপেক্ষা করতে ছিলেন।
নিহত নিশাতের বাবা ও তার মা নিহত নুপুরের স্বামী আবুল হোসেন টিপু সিঙ্গাপুর প্রবাসী। তার বাড়ি পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার মাছুয়াখালী গ্রামে। অপর নিহত লামিয়া আক্তার উপজেলার কাঠালিয়া গ্রামের জসিম মোল্লার কন্যা। স্থানীয়রা ঘাতক বাসটি আটক করলেও ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।
স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে ৩ জনকে মৃত ঘোষণা করেন এবং ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল ও বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. তারাম্মুন মাহজাবিন ও ডা. ফারজানা আক্তার দিনা বলেন, হাসপাতালে আনার পূর্বেই নুপুর, নিশাত ও লামিয়ার মৃত্যু হয়েছে। আহত ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী ও বরিশালে প্রেরণ করা হয়েছে।
আমতলী থানার ওসি আবুল বাশার বলেন, ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাসটি আটক করি। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। মামলার প্রস্তুতি চলছে। নিহত ৩ জনের সুরতহাল করে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন