রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

লাফার্জহোলসিম বাংলাদেশ - বোরাক রিয়েল এস্টেট চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ৬:৪৫ পিএম

লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড ও ইউনিক গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বোরাক রিয়েল এস্টেট লিমিটেড এর মধ্যে একটি কৌশলগত অংশীদারিত্ব চুক্তি সম্পাদিত হয়েছে। রোববার (২৬ জানুয়ারি) আয়োজিত চুক্তি অনুযায়ী বোরাক রিয়েল এস্টেট লিমিটেড এখন থেকে সকল প্রকল্পে লাফার্জহোলসিম বাংলাদেশ এর সিমেন্ট ব্র্যান্ড সুপারক্রিট এবং হোলসিম ব্যবহার করবে।

রাজধানীর ওয়েস্টিন হোটেলে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে লাফার্জহোলসিম বাংলাদেশ এর প্রধান নির্বাহি রাজেশ সুরানা এবং বোরাক রিয়েল এস্টেট এর প্রধান নির্বাহি বিপেন কুমার সাহা নিজ নিজ কোম্পানির পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নূর আলী বলেন, লাফার্জহোলসিম বিশে^র শীর্ষস্থানীয় নির্মাণসামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান। অপরদিকে ইউনিক গ্রুপ সব সময় গুণগত মানে বিশ^াস করে। এখন থেকে আমাদের সকল নির্মাণ কাজে লাফার্জহোলসিমের গুণগত মানসম্পন্ন পণ্য ব্যবহৃত হবে এর ফলে শুধু এই দুটি কোম্পানি নয় উপকৃত হবেন আমাদের গ্রাহকেরাও।

লাফার্জহোলসিম বাংলাদেশ এর প্রধান নির্বাহি রাজেশ সুরানা বলেন, লাফার্জহোলসিম বাংলাদেশ সবসময় উদ্ভাবন ও টেকসই উন্নয়নে বিশ^াস করে। এই চুক্তির ফলে বোরাক রিয়েল এস্টেটকে আমরা শুধু গুণগত মানসম্পন্ন সিমেন্ট ই সরবরাহ করব না, সেই সাথে আমাদের প্রযুক্তিক অভিজ্ঞতা ও জ্ঞান তাদের সাথে ভাগাভাগি করব। প্রয়োজন অনুসারে বিশেষায়িত সিমেন্ট ও তাদের সরবরাহ করা হবে। আমি আশা করছি প্রান্তিক গ্রাহক সহ উভয় কোম্পানি এর মাধ্যমে লাভবান হবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে লাফার্জহোলসিম বাংলাদেশ এর চীফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার আসিফ ভূইয়া, জিএম-বিটুবি সেলস রোহিত ভুসারি এবং ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট এর প্রধান নির্বাহি মো. সাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন